সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৩২, English Version
দেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না : হুইপ ইকবালুর রহিম চা, কফি বা গরম পানি খেয়ে কি করোনাভাইরাস দূর করা যায়? মুসল্লিদের ঘরে নামাজ পড়ার নির্দেশ গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ১৬৩ বাড়ি ফিরে গেছে ৪ জন আক্রান্ত ৫ প্রধানমন্ত্রী যে খাদ্য ও নগদ অর্থ বরাদ্দ দিয়েছেন কেও না খেয়ে থাকবেন না..জেসী এমপি গাইবান্ধায় উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু ফুলবাড়ীতে কিশোরী অপহরণ আটক -১

দীপু মনি যা বললেন বগুড়ায়

প্রকাশ: শনিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২০ , ৫:৪৯ অপরাহ্ণ , বিভাগ : শিক্ষা,

এমএন২৪.কম ডেস্ক :  শিক্ষামন্ত্রী দীপুমনি মন্তব্য করেছেন  আজকের শিশুরা আগামীদিনের ভবিষ্যৎ তাই শিশুদের মুক্তিযুদ্ধের চেতনায় বেড়ে উঠতে হবে । তিনি বলেন, সর্বস্তরে শিক্ষার মান উন্নয়নের যে অঙ্গীকার বর্তমান সরকার করেছে তা পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হবে। সে লক্ষ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

মুজিববর্ষ উপলক্ষ্যে আজ ২৯ ফেব্রুয়ারি শনিবার বেলা ১২টার দিকে বগুড়া পুলিশ লাইন্স স্কুল ও কলেজে বঙ্গবন্ধু একাডেমিক ভবন উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিবি বলেন, আমাদের দেশ ও জাতিকে সুন্দর করতে আমরা কথায় নয়, কাজ করে বঙ্গবন্ধুর আদর্শ দিয়ে প্রমাণ করতে চাই।

শিক্ষার্থীদের উদ্দেশে শিক্ষামন্ত্রী বলেন, তোমরা সকলেই ভাবতে শেখো যে, আমিও শেখ মুজিব হব, আমরা সবসময় মানুষের সুখে দুঃখে পাশে থাকবো। আমরা চাই আমাদের সন্তানরা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে নিজেকে গড়ে তুলবে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু।

এ সময় আরও উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রীর স্ক্রিপ্ট রাইটার (সচিব) নজরুল ইসলাম, বগুড়ার জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ, জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, সহ-সভাপতি জামান নিকেতা, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, বগুড়া জেলা পরিষদের চেয়ারম্যান মকবুল হোসেন প্রমুখ।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ