শনিবার-৪ঠা এপ্রিল, ২০২০ ইং-২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৫৮, English Version
নশিপুর ঘোষ পাড়া ওয়ার্ডের করোনা ভাইরাস প্রতিরোধে গ্রাম পুলিশের সচেতনা অভিযান শিবগঞ্জ তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ঠাকুরগাঁওয়ে সিগারেটের প্যাকেট খুলেই মিলল টিস্যু, প্রতারকের কারাদণ্ড রাজারহাটে ১জনের ৫০হাজার টাকা জরিমানা ফুলবাড়ীতে ডেকোরেটর শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ ॥ গোদাগাড়ীতে গলায় ফাঁস দিয়ে এক নারীর আত্মহত্যা ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক করোনাভাইরাসে আক্রান্ত

ঝিনাইদহের শৈলকুপায় প্রতিবেশীর হামলায় মোটরসাইকেল ও বসতঘর ভাংচুর, অগ্নিসংযোগ : আহত-৩

 

এইচ,এম ইমরান, ঝিনাইদহ সংবাদদাতা :
ঝিনাইদহের শৈলকুপায় প্রতিবেশীর অতর্কিত হামলায় বসতঘর ও মোটর সাইকেল ভাংচুর এবং অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে মহিলাসহ ৩জন। আহতদের শৈলকুপা হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যায় উপজেলার মির্জাপুর ইউনিয়নের হুদামাইলমারী গ্রামে। এ ঘটনায় রামচন্দ্রপুর পুলিশ ক্যাম্পে লিখিত অভিযোগ দেয়া হয়েছে।
লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, হুদামাইলমারী গ্রামের মানোয়ার শাহ এর বাড়িতে সংগবদ্ধ একদল সন্ত্রাসী বুধবার সন্ধ্যায় অতর্কিত হামলা চালায়। এসময় মানোয়ার শাহ এর ছেলে শিমুল শাহ’র ব্যবহৃত মোটরসাইকেলটি ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়। সেই সাথে বসতঘরে ইটপাটকেল ছুড়ে রান্না ঘরে অগ্নিসংযোগ করে। বাধা দিতে গেলে মানোয়ার শাহ ও তার স্ত্রী পলি বেগম, ছেলে শিমুল শাহ ও তার ছোট চাচি বিলকিসকে বেধড়ক মারপিট করে হামলাকারীরা। আশপাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা পিছু হটে।
হামলার শিকার শিমুল শাহ জানান, প্রতিবেশী হায়দার, হান্নান ও রনিসহ ১০/১২জন সন্ধ্যার পর তাদের বাড়িতে ঢুকে অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করবেন বলে শিমুলের পিতা মানোয়ার শাহ জানান।
অভিযুক্ত হায়দার শাহ ও হান্নান শাহ জানান, মানোয়ার তাদের চাচাচো ভাই। জমাজমি সংক্রান্ত জেরে তাদের মধ্যে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলমান রয়েছে। হামলার ঘটনা স্বীকার করলেও তারা অগ্নিসংযোগের বিষয়টি অস্বীকার করেন।
শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, হামলার শিকার পরিবার থানায় এসে লিখিত দিলে তদন্ত সাপেক্ষে মামলা গ্রহন ও আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ