শনিবার-২৮শে মার্চ, ২০২০ ইং-১৪ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:০৬, English Version
ফুলবাড়ী উপজেলার বিভিন্ন এলাকায় বিজিবির করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে ॥ খানসামায় পিপিই পেল চিকিৎসক-নার্সরা হাতীবান্ধায় অতি দরিদ্র ৩শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন শিবগঞ্জে কোয়ারেন্টাইনে থাকা বিদেশ ফিরতদের বাসায় পুলিশের খাবার বিতরণ সুন্দরগঞ্জে যৌন হয়রাণির দায়ে যুবকের কারাদন্ড গোবিন্দগঞ্জে সরকারী নির্দেশনা না মানায় ভ্রাম্যমান আদালতে ৭ জনকে জরিমানা তাহিরপুরে সেনাবাহিনীর প্রচারাভিযান

নাহিদ হাসান নিয়ে এলেন নতুন‘ (ভিডিও) শুকনো গোলাপ’

প্রকাশ: বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০ , ৩:৩৫ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক : ‘লোকে পাগল বলুক মাতাল বলুক আমি তোমার পিছু ছাড়বো না’- সুরেলা কণ্ঠে এই গান গেয়ে পরিচিতি পান নাহিদ হাসান। বহু প্রতিভার অধিকারী তরুণ এই সঙ্গীতশিল্পী গান লেখেন, সুর করেন, আবার সেটা কণ্ঠেও ধারণ করেন। গানের মধ্যে নাহিদ ফুটিয়ে তোলেন সম্পর্কের নানা রঙ আর গভীরতার গল্প।

সেরকম সম্পর্কেরই এক চেনা পরিস্থিতির গল্প নিয়ে নতুন গান সাজালেন নাহিদ। নাম ‘শুকনো গোলাপ’। অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশনের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে প্রকাশিত হয়েছে গানটি।

‘একদিন ডায়েরির পাতা থেকে বের হবে শুকনো গোলাপ/ সৌরভ থাকবে না জমাট বাঁধবে বুকে মন খারাপ/’- এমন কথায় সাজানো গানটি লিখেছেন নাহিদ হাসান ও লুৎফর হাসান। সুর করেছেন নাহিদ নিজেই। গানের সঙ্গীতায়োজন করেছেন আমজাদ হোসেন।

‘শুকনো গোলাপ’-এর ভিডিও নির্মাণ করেছেন আমজাদ হোসেন। যিনি নাহিদের ‘তোমার পিছু ছাড়বো না’ গানের ভিডিওটিও নির্মাণ করেছিলেন। নতুন এই গানের ভিডিওতে মডেল হয়েছেন খায়রুল বাসার ও লামিমা লাম।

গানের প্রেক্ষাপট নিয়ে নাহিদ বলেন, এটি আসলে লুৎফর হাসান ভাইয়ের একটি ফেসবুক স্ট্যাটাসের ভাবনা থেকে লেখা। এরপর ধ্রুব দা’কে শোনানোর পর তিনি পছন্দ করেন এবং এত বড় আয়োজনে গানটিকে প্রকাশ করলেন। এজন্য তার প্রতি কৃতজ্ঞ আমি। আমরা সবাই মিলে চেষ্টা করেছি একটি শ্রুতিমধুর, পরিচ্ছন্ন গান উপহার দিতে। গড়পড়তা গানের ভিড়ে একটি অন্য স্বাদের গান দেওয়ার প্রয়াস। আশা করছি, শ্রোতাদের মনের কোণে জায়গা করে নেবে ‘শুকনো গোলাপ’।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ