সোমবার-৩০শে মার্চ, ২০২০ ইং-১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:১৭, English Version
উমাদিনী ত্রিপুরার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ডোমার পৌর শহরে চলছে জীবাণু নাশক ছিটানো কার্যক্রম। লালপুরে দুস্থদের মাঝে নিজ উদ্যোগে খাবার সামগ্রী বিতরণ পার্বতীপুরে করোনা ঠেকাতে আদা, লং, কালিজিরার চা খাওয়ার গুজব! চাঁপাইনবাবগঞ্জে খেটে খাওয়া গরীব দুঃখি মানুষের মাঝে চাল বিতরণ শুরু ‘করোনা চিকিৎসায় ২৫০ ভেন্টিলেটর প্রস্তুত’ সংবাদপত্র সংক্রান্ত সকল ধরনের কাজ পরিচালনায় কোনো বাধা নেই

আ.লীগের সাবেক এমপি খোন্দকার আব্দুল মালেক শহীদুল্লাহ অর্থের অভাবে চিকিৎসা বন্ধ

এমএন২৪.কম ডেস্ক : মুক্তিযুদ্ধের সংগঠক, ভাষা সৈনিক ও আওয়ামী লীগের সাবেক এমপি খোন্দকার আব্দুল মালেক শহীদুল্লাহ অর্থের অভাবে চিকিৎসা করতে পারছেন না। অন্যদিকে পাপিয়া আর পাপুলরা সম্পদের পাহাড় গড়ে বিলাসী জীবনযাপন করছেন।

সত্তরের নির্বাচনে নৌকা প্রতীকে এমপি নির্বাচিত হওয়া ময়মনসিংহের মুক্তাগাছার সেই ত্যাগী আওয়ামী লীগের নেতা এখন চিকিৎসার অভাবে মৃত্যুর সঙ্গে লড়ছেন।সূত্র: বাংলাদেশ জার্নাল

শেষ পর্যন্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা সভাপতিমন্ডলীর সদস্য আব্দুল মতিন খসরুর সহযোগিতায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় তাঁর চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

একটা প্রশ্ন বার বার মনের ভেতর ঘুরপাক করছে। সেটা হচ্ছে কুমিল্লা থেকে নির্বাচিত এমপি আব্দুল মতিন খসরু মুক্তাগাছায় গিয়ে সেই সাবেক এমপি শহীদুল্লাহকে খুঁজে বের করে চিকিৎসার ব্যবস্থা করলেন আর মুক্তাগাছা থেকে নির্বাচিত এমপি কি করলেন তার কি দায়িত্ব ছিল না? মুক্তাগাছার আওয়ামী লীগের এমপি কি স্থানীয় নেতাকর্মীদের খোঁজ খবর রাখেন না?

আপনার মতামত লিখুন

মুক্তিযুদ্ধ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ