শনিবার-৪ঠা এপ্রিল, ২০২০ ইং-২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:১৭, English Version
করোনায় চীনে মারা গেছে ৫০ হাজার মানুষ: ওয়াশিংটন পোস্ট যাত্রীবাহী লঞ্চে হচ্ছে আইসোলেশন সেন্টার করোনা প্রতিরোধে বাংলাদেশকে ১০ কোটি ডলার দিচ্ছে বিশ্বব্যাংক শ্বাস-প্রশ্বাসের মাধ্যমে ছড়াতে পারে করোনাভাইরাস করোনাভাইরাস : কাদের মাস্ক ব্যবহার করতে হবে আর কাদের নয় চাঁপাইনবাবগঞ্জে গরীব দুঃখি মানুষের মাঝে আর্থিক সহায়তা করলেন এমপি জেসী করোনা মোকাবেলায় কাল কর্মপরিকল্পনা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী

ছেলে কার সঙ্গে থাকবে, জানালেন আদালত

প্রকাশ: বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০ , ৩:৫০ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক : অভিনেতা সিদ্দিকুর রহমান ও মারিয়া মিম দম্পতির বিচ্ছেদের পর ছেলেকে নিজের কাছে রাখতে মিম আদালতে রিট করেন। সাড়ে ছয় বছর বয়সী শিশু আরশ হোসেন তার মায়ের হেফাজতে থাকবে বলে আদেশ দিয়েছেন হাইকোর্ট। রিটের চূড়ান্ত শুনানি হয়েছে বুধবার (২৬ ফেব্রুয়ারি)। এখানে হাইকোর্টের বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ রায় দেন।

বিচ্ছেদের পর সিদ্দিকের কাছে ছিল আরশ। আগামীকাল বৃহস্পতিবারের (২৭ ফেব্রুয়ারির) মধ্যে ছেলে আরশকে তার মা মারিয়া মিমের কাছে দিয়ে আসতে সিদ্দিককে আদেশ দিয়েছেন আদালত। তবে, সপ্তাহে দুইদিন বাবা সিদ্দিকুর রহমান তাকে আনতে পারবেন এবং তার সঙ্গে রাখতেও পারবেন।

আদালতে আজ আরশ হোসেনের মায়ের পক্ষে শুনানি করেন আইনজীবী জ্যোতির্ময় বড়ুয়া। সঙ্গে ছিলেন আইনজীবী রিপন কুমার বড়ুয়া ও ফুয়াদ হাসান। অন্যদিকে, শিশু আরশের বাবা সিদ্দিকুর রহমানের পক্ষে ছিলেন আইনজীবী মোহাম্মদ আলী।

সিদ্দিকুর রহমানের সঙ্গে ২০১২ সালে ২৪ মে বিয়ে হয় মারিয়া মিমের। পরের বছর ২৫ জুন আরশ হোসেনের জন্ম হয়। ২০১৯ সালে ১৯ অক্টোবর তাদের বিবাহবিচ্ছেদ হয়। এরপর থেকে তার বাবা সিদ্দিকুর রহমানের হেফাজতে ছিল আরশ। ছেলেকে কাছে পেতে আদালতের দ্বারস্থ হয়েছিলেন মা মারিয়া মিম। এরপর প্রাথমিক শুনানি নিয়ে হাইকোর্ট রুল দেন। রুলের চূড়ান্ত শুনানি নিয়ে আজ রায় দেন আদালত।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ