মঙ্গলবার-৭ই এপ্রিল, ২০২০ ইং-২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:০৫, English Version
শিবগঞ্জে সংসদ সদস্য’র কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ লালপুরে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ গোবিন্দগঞ্জের গুচ্ছ গ্রাম ও সাঁওতাল পল্লীতে জেলা প্রশাসকের খাদ্য সমগ্রী বিতরণ তাহিরপুরে রাতের আধারে বিলে পাম্প মিশিন চালিয়ে মাছ আহরণের মহোউৎসব আদমদীঘিতে শ্রাবণী এন্টার প্রাইজের উদ্যোগে পাঁচ শত পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ফুলবাড়ীর পল্লীতে খেটে খাওয়া মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ॥ ১০ টাকা কেজি দরে চাউল বিতরণে কোন অনিয়ম হলে কাউকে ছাড় দেওয়া হবে না ॥ -শিবলী সাদিক (এমপি)

ছাতক-সিলেট সড়কে দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশ: বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০ , ১১:৪৭ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

 

ছাতক প্রতিনিধিঃ
ছাতক-সিলেট আঞ্চলিক মহাসড়কে এক দূর্ঘটনায় মানিক লাল দাস (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার রাত পৌনে ১২টায় সড়কের কাজী বাড়ী এলাকায় মর্মান্তিক এ দূর্ঘটনা ঘটে। নিহত ওই ব্যক্তি ছাতক পৌরসভার ৬নং ওয়ার্ডের বাগবাড়ী আবাসিক এলাকার দিলীপ লাল দাসের ছেলে।
জানা যায়, একটি প্রাইভেট কোম্পানীতে কর্মরত মানিক লাল দাস সোমবার রাতে সিলেট থেকে অফিসের কাজ শেষে মোটরসাইকেল যোগে ছাতকের বাসায় ফিরছিলেন। তার মোটরসাইকেলটি মহাসড়কের কাজী বাড়ী এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি কভারভ্যান ও একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে ছিটকে পড়লে তিনি গুরুতর আহত হন। তাকে আশংকাজনক অবস্থায় দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
হাইওয়ে পুলিশের ইনচার্জ উপ-পরিদর্শক আমির উদ্দিন বলেন, কভারভ্যান ও ট্রাক আটক করা হয়েছে। তবে চালক-হেলপার পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ