শনিবার-৪ঠা এপ্রিল, ২০২০ ইং-২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৫৯, English Version
নশিপুর ঘোষ পাড়া ওয়ার্ডের করোনা ভাইরাস প্রতিরোধে গ্রাম পুলিশের সচেতনা অভিযান শিবগঞ্জ তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ঠাকুরগাঁওয়ে সিগারেটের প্যাকেট খুলেই মিলল টিস্যু, প্রতারকের কারাদণ্ড রাজারহাটে ১জনের ৫০হাজার টাকা জরিমানা ফুলবাড়ীতে ডেকোরেটর শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ ॥ গোদাগাড়ীতে গলায় ফাঁস দিয়ে এক নারীর আত্মহত্যা ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক করোনাভাইরাসে আক্রান্ত

ব্রেইন টিউমারে আক্রান্ত শিশু মিনহাজের জন্য মানবিক সাহায্য কামনা

প্রকাশ: বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০ , ১১:৪১ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

 

ছাতক প্রতিনিধিঃ
ছাতকে দিনমজুর পরিবারের শিশুপুত্র মিনহাজের মাথায় দেখা দিয়েছে ব্রেইন টিউমার। এ কারণে ক’মাস ধরে শিশুটি যন্ত্রনায় কাতরাচ্ছে। চিকিৎসক বলছেন অপারেশন লাগবে। কিন্তু এ অপারেশনের টাকা দিনমজুর পরিবারের পক্ষে সংগ্রহ করা সম্ভব হচ্ছে না। তাই তার পরিবার সমাজের বিত্তবানদের কাছে মানবিক সাহায্য কামনা করছেন।
জানা যায়, উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের গোবিন্দনগর কোনাপাড়া গ্রামের দিনমজুর মানিক মিয়া ও হানিফা বেগমের রয়েছে ৫সন্তান। বড় কন্যা মারুফা গোবিন্দগঞ্জ বহুমুখি উচ্চ বিদ্যালয়ে ১০ম শ্রেনিতে লেখা-পড়া করছে। ফারিয়া পড়ছে আলহাজ্ব আয়াজুর রহমান উচ্চ বিদ্যালয়ে ৭ম শ্রেনিতে, মাইশা ৩য় শ্রেনিতে পড়ছে গোবিন্দনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে। শাহিন পড়ছে একই বিদ্যালয়ে প্রথম শ্রেনিতে। সবার ছোট মিনহাজ। বয়স তার চার বছর। এখনো লেখা-পড়ার বই পায়নি হাতে। পড়া-লেখা শুরুর আগেই তার দেখা দিয়েছে ব্রেইন টিউমার। দিনমজুর পিতা-মাতা এতো দিন বিভিন্ন চিকিৎসকের কাছে গিয়ে চিকিৎসা করিয়েছেন কিন্তু কোন উন্নতি হয়নি। বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সহযোগি অধ্যাপক ও নিউরো সার্জারী বিভাগীয় প্রধান ডাক্তার রাশিদুন নবি খানের তত্ত্বাবধানে চলছে তার চিকিৎসা। এ চিকিৎসক জানিয়ে দিয়েছেন, তার অপারেশন লাগবে। ঢাকায় না হয় মাদ্রাজে নিয়ে যেতে হবে তাকে। এতে দুই লক্ষাধিক টাকা লাগতে পারে বলে প্রাথমিক ভাবে তিনি তাদেরকে ধারনা দিয়েছেন। কিন্তু এ দিনমজুর পরিবারের জন্য এতো টাকা সংগ্রহ করা অসম্ভব হয়ে পড়েছে। তাই সমাজের বিত্তবানসহ সকলের কাছে মানবিক সাহায্য কামনা করছেন তার পরিবার। শিশুপুত্র মিনহাজকে চিকিৎসার জন্য ছাতকের গোবিন্দগঞ্জ পূবালী ব্যাংক একাউন্ট (নং ১৩৫৩১০১১৩০৬০৪ ও ০১৭৫৪৬৫৮২৪১ মোবাইল বিকাশ নম্বরে সাহায্য পাঠাতে অনুরোধ জানিয়েছেন তার পরিবার।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ