শনিবার-২৮শে মার্চ, ২০২০ ইং-১৪ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:১৬, English Version
ফুলবাড়ী উপজেলার বিভিন্ন এলাকায় বিজিবির করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে ॥ খানসামায় পিপিই পেল চিকিৎসক-নার্সরা হাতীবান্ধায় অতি দরিদ্র ৩শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন শিবগঞ্জে কোয়ারেন্টাইনে থাকা বিদেশ ফিরতদের বাসায় পুলিশের খাবার বিতরণ সুন্দরগঞ্জে যৌন হয়রাণির দায়ে যুবকের কারাদন্ড গোবিন্দগঞ্জে সরকারী নির্দেশনা না মানায় ভ্রাম্যমান আদালতে ৭ জনকে জরিমানা তাহিরপুরে সেনাবাহিনীর প্রচারাভিযান

বরিশালে ছাত্রলীগ নেত্রীর মৃত্যু নিয়ে রহস্য

বরিশাল ব্যুরো ॥ সরকারী ব্রজমোহন (বিএম) কলেজ ছাত্রলীগের সাবেক নেত্রী হেনা আক্তার আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। তবে তার স্বজনরা এ মৃত্যুকে রহস্যজনক বলে দাবি করছেন। মঙ্গলবার ভোররাতে শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক সন্তানের জননী হেনা আক্তারের (৩০) মৃত্যু হয়।
হেনা নগরীর অক্সফোর্ড মিশন রোডের বাসিন্দা সাবেক ছাত্রলীগ নেতা নিয়াজ মোর্শেদ সোহাগের স্ত্রী ও বিএম কলেজ ছাত্রলীগের সাবেক নেত্রী ছিলেন। কোতয়ালী মডেল থানার এসআই আরাফাত রহমান হাসান বলেন, সোমবার দিবাগত রাতে হেনা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোররাতে হাসপাতালের মেডিসিন বিভাগে তার মৃত্যু হয়।
এসআই আরও বলেন, নিহতের স্বজনরা দাবি করেছেন পারিবারিক কলহের জেরধরে স্বামীর সাথে ঝগড়া করে হেনা আত্মহত্যা করেছে। তবে এর পেছনে অন্যকোন কারণ রয়েছে কিনা সেটা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তাই আত্মহত্যা নাকি মৃত্যুর অন্যকোন কারণ রয়েছে সেটা নিশ্চিত হতে নিহতের লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। আপাতত এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ