শনিবার-২৮শে মার্চ, ২০২০ ইং-১৪ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৪৭, English Version
এবার রানি দ্বিতীয় এলিজাবেথ করোনায় আক্রান্ত সৈয়দপুরে পৌরসভার উদ্যোগে জীবাণুনাশক দিয়ে শহর পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত  করোনায় নতুন করে কেউ আক্রান্ত হয়নি, আরও ৪ জন সুস্থ গুজব সম্পর্কে সতর্ক থাকার আহ্বান ফকিরহাটে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা শিবগঞ্জে করোনা ভাইরাস সন্দেহে এক জনের মৃত্যু ১৫ বাড়ী লক ডাউন গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ২২৫ ॥ নতুন ২ জনসহ আক্রান্ত ৪ ॥ বাড়ি ফিরে গেছে ১৩ জন

প্রাথমিকে ২৪ হাজার শিক্ষার্থীর ফল পরিবর্তন

প্রকাশ: মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২০ , ৩:১০ অপরাহ্ণ , বিভাগ : শিক্ষা,

এমএন২৪.কম ডেস্ক : প্রাথমিক সমাপনীর পুনঃনিরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। এতে ফল পরিবর্তন হয়েছে ২৪ হাজার শিক্ষার্থীর। মঙ্গলবার প্রাথমিক শিক্ষা অধিদফতর থেকে এ তথ্য জানা গেছে।এদিকে আজ বিকেল ৩টায় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে বৃত্তির ফল প্রকাশের কথা রয়েছে।

২০১৯ সালের প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষার ফল গত ৩১ ডিসেম্বর প্রকাশিত হয়। ফলাফলে অসন্তুষ্টরা গত ১৫ জানুয়ারির মধ্যে ফল পুনঃনিরীক্ষার আবেদন করে।

জানা গেছে, সারাদেশ থেকে প্রায় ১ লাখ পরীক্ষার্থী পুনঃনিরীক্ষার জন্য আবেদন করে। তাদের মধ্যে ২৪ হাজার জনের ফলাফল পরিবর্তন হয়েছে।

উল্লেখ্য, ১৭ নভেম্বর শুরু হয় পিইসি ও ইইসি পরীক্ষা। এতে ২৯ লাখ তিন হাজার ৬৩৮ জন শিক্ষার্থী অংশ নেয়। এরমধ্যে প্রাথমিক সমাপনীতে ২৫ লাখ ৫৩ হাজার ২৬৭ জন ও ইবতেদায়ি সমাপনীতে তিন লাখ ৫০ হাজার ৩৭১ জন ছাত্র-ছাত্রী ছিল।পুনঃনিরীক্ষার ফল প্রাথমিক শিক্ষা অধিদফতরের ওয়েবসাইটে পাওয়া যাবে।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ