মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:২৪, English Version
সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বাড়ল চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে খাবার তুলে দিলেন লেনিন প্রামাণিক চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী- উপজেলা সমাজসেবা অফিসার পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জিবানুনাশক স্প্রে কার্যক্রম শিবগঞ্জেমৃত ব্যক্তির করোনা ভাইরাস ছিলনা ১৫ বাড়ী লক ডাউন প্রত্যাহার পলাশবাড়ীতে কর্মহীন ভাসমান বেদে পরিবারের মানবেতর জীবনযাপন

পাপিয়াকে গ্রেপ্তার সরকারের জিরো টলারেন্সের ফল: কাদের

প্রকাশ: সোমবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২০ , ৫:৫৯ অপরাহ্ণ , বিভাগ : রাজনীতি,

এমএন২৪.কম ডেস্ক :  সরকারের জিরো টলারেন্স নীতির কারণেই অপরাধী হিসেবে পাপিয়াকে গ্রেপ্তার করা হয়েছে বলে মন্তব্য করেছেন ওবায়দুল কাদের। সোমবার সচিবালয়ে নিজ মন্ত্রণালয়ে আয়োজিত এক ব্রিফিংয়ে সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী এসব কথা বলেন। তিনি আরও বলেন, পাপিয়ার পরিচয় যাই হোক তাকে শাস্তির আওতায় আনা হবে। তার পেছনে যারা আছে তাদেরও খুঁজে বের করা হবে বলেও জানান ওবায়দুল কাদের।

তিনি আরও বলেন, পাপিয়ার পরিচয় যাই হোক না কেন অপরাধের ধরন হিসেবেই তার বিচার হবে। বর্তমান সরকারের আমলে এ ধরনের অনেক অপরাধের বিচার চলছে। এমনকি দলীয় পরিচয় দেখে অপরাধী ধরার নির্দেশনা দেয়া হয়নি বলেও জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। গেল শনিবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দেশত্যাগের সময় শামীমা নূর পাপিয়া ও তার চার সহযোগীকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময়, তাদের কাছ থেকে সাতটি পাসপোর্ট, ২ লাখ ১২ হাজার ২৭০ টাকা, ২৫ হাজার ৬০০ জাল টাকা, ৩১০ ভারতীয় রুপি, ৪২০ শ্রীলঙ্কান মুদ্রা, ১১ হাজার ৯১ মার্কিন ডলার ও সাতটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ