শনিবার-৪ঠা এপ্রিল, ২০২০ ইং-২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৪৩, English Version
নশিপুর ঘোষ পাড়া ওয়ার্ডের করোনা ভাইরাস প্রতিরোধে গ্রাম পুলিশের সচেতনা অভিযান শিবগঞ্জ তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ঠাকুরগাঁওয়ে সিগারেটের প্যাকেট খুলেই মিলল টিস্যু, প্রতারকের কারাদণ্ড রাজারহাটে ১জনের ৫০হাজার টাকা জরিমানা ফুলবাড়ীতে ডেকোরেটর শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ ॥ গোদাগাড়ীতে গলায় ফাঁস দিয়ে এক নারীর আত্মহত্যা ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক করোনাভাইরাসে আক্রান্ত

ছাতকে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান- প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে দেশ

প্রকাশ: সোমবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২০ , ১০:৪৬ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

ছাতক প্রতিনিধিঃ
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনার জন্য দায়িত্বভার গ্রহণ করার পর থেকে তার নেতৃত্বে দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলাদেশ। তার নেতৃত্বে গেল ১১ বছরে যোগাযোগ-শিক্ষা, স্বাস্থ্যসহ প্রতিটি ক্ষেত্রে দেশে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। তিনি বিশ্বের অন্যতম তিনজন প্রধানমন্ত্রীর মধ্যে একজন। তার প্রশংসা এখন সারা বিশ্বে। এসময় তিনি বিদ্যালয়ের বিল্ডিং, সংযোগ রাস্তা পাকাকরণ ও জাতীয়করণসহ সকল দাবী ক্রমান্বয়ে পূরণের আশ্বাস দিয়ে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান। শনিবার বিকেলে ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের বড়কাপন আটগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বড়কাপন আটগ্রাম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আল মামুন শাহীনের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবকলীগ নেতা এমএ রশিদ আহমদের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, ছাতক-দোয়ারাবাজার আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সভাপতি ও জাউয়াবাজার ইউপি চেয়ারম্যান মুরাদ হোসেন। বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম আলমগীর। এসময় অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুননবী, এএসপি সার্কেল বিল্লাল হোসাইন, উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, ছৈলা-আফজলাবাদ ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উত্তর খুরমা ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ, দক্ষিণ সুনামগঞ্জের পূর্ব পাগলা ইউপি চেয়ারম্যান আখতার হোসেন, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির আহমদ, ভাতগাঁও ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন, সাবেক চেয়ারম্যান গিয়াস মিয়া, মুত্তিযোদ্ধা ও সাবেক চেয়ারম্যান কদর মিয়া, আবদুল ওয়াহিদ, নুরুল ইসলাম, মুক্তিযোদ্ধা আলতাব আলী, স্বেচ্ছাসেবকলীগ নেতা মুহিবুর রহমান মালদার, কবি আহমদ আল কবির চৌধুরীসহ প্রমূখ উপস্থিত ছিলেন। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক আমির আলী। সভাশেষে রাতে এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন, ঢাকা ও সিলেটের খ্যাতনামা শিল্পীবৃন্দ।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ