শনিবার-২৮শে মার্চ, ২০২০ ইং-১৪ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:১৯, English Version
এবার রানি দ্বিতীয় এলিজাবেথ করোনায় আক্রান্ত সৈয়দপুরে পৌরসভার উদ্যোগে জীবাণুনাশক দিয়ে শহর পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত  করোনায় নতুন করে কেউ আক্রান্ত হয়নি, আরও ৪ জন সুস্থ গুজব সম্পর্কে সতর্ক থাকার আহ্বান ফকিরহাটে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা শিবগঞ্জে করোনা ভাইরাস সন্দেহে এক জনের মৃত্যু ১৫ বাড়ী লক ডাউন গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ২২৫ ॥ নতুন ২ জনসহ আক্রান্ত ৪ ॥ বাড়ি ফিরে গেছে ১৩ জন

‘দেশের প্রত্যেকটি জেলায় হবে বুদ্ধি প্রতিবন্ধি বিদ্যালয়’

প্রকাশ: রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০ , ৪:২৯ অপরাহ্ণ , বিভাগ : শিক্ষা,

এমএন২৪.কম ডেস্ক : এ বছরে প্রতি জেলায় একটি করে এবং পরবর্তীতে প্রত্যেকটি উপজেলায় একটি করে বুদ্ধি প্রতিবন্ধি বিদ্যালয় করার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন সমাজকল্যাণ মন্ত্রী নূরুজ্জামান আহমেদ।

শনিবার দুপুরে কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কলেজমোড়ে গোলাপ খাঁ প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধনের সময় এ কথা বলেন তিনি।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, যত্রতত্র বিদ্যালয় করা হলেও নীতিমালার বাইরে কোন বিদ্যালয় সরকারি সুবিধা পাবেনা। এসময় এসব প্রতিষ্ঠানের কোন ভবিষ্যৎ নেই বলেও মন্তব্য করেন তিনি। এসময় স্কুল মাঠে আলোচনা সভায় বক্তব্য রাখেন তিনি ।

ট্রাস্টের সভাপতি অধ্যাপক রবিউল ইসলাম খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কুড়িগ্রাম- ১ আসনের সংসদ সদস্য আছলাম হোসেন সওদাগর, গোলাপ খা শিশু সদনের পরিচালক বিলকিছ আরা বানু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হক প্রধান প্রমূখ।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ