বৃহস্পতিবার-৯ই এপ্রিল, ২০২০ ইং-২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৩৬, English Version
অঘোষিত লকডাউন মধ্যে দিয়ে নশিপুর ঘোষ পাড়াতে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ বাংলাদেশ চ্যালেঞ্জ ক্যাম্পেইন উদ্বোধন করলেন আইসিটি প্রতিমন্ত্রী পার্বতীপুর উপজেলা ছাত্রলীগ সভাপতির উদ্যোগে খাদ্য সহায়তা নীলফামারীর ডোমারে সর্দি-জ্বরে এক ব্যক্তির মৃত্যু, পুলিশ ছাড়া কেউ এলো না দাফনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্র প্রবাসীর মৃত্যু সৈয়দপুরে দেড়শ কর্মহীন পরিবারের সহায়তায় হাত বাড়ালো গোলামে মুস্তফা কমিটি অসহায়দের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা এ্যাপোলো

ভারতের তামিলনাড়ুতে বাস দুর্ঘটনায় নিহত ১৯

প্রকাশ: বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২০ , ১০:৫০ পূর্বাহ্ণ , বিভাগ : আন্তর্জাতিক,

এমএন২৪.কম ডেস্ক : ভারতের তামিলনাড়ু রাজ্যের কোয়েম্বাটুরে এলাকায় এক ট্রাক থেকে গড়িয়ে পড়া কন্টেইনারের সঙ্গে ধাক্কা লেগে একটি যাত্রীবাহী বাস দুমড়ে মুচড়ে গেছে। এ দুর্ঘটনায় অন্তত ১৯ যাত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এ তথ্য জানায়।

স্থানীয় পুলিশ জানিয়েছে, কোয়েম্বাটুরের জাতীয় সড়ক দিয়ে মোট ৪৮ জন যাত্রী নিয়ে একটি বাস যাচ্ছিল। সেই সময়েই বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসছিল একটি ট্রাক। সেই ট্রাক থেকেই একটি বড়সড় কনটেনার বা পাত্র গড়িয়ে পড়ে বাসটিকে মুখোমুখি ধাক্কা মারলে ঘটে ওই দুর্ঘটনা।  কেরালা সরকার পরিচালিত ভলভো বাসটি বেঙ্গালুরু থেকে এর্ণাকুলামের দিকে আসছিল। পুলিশ জানিয়েছে, নিহতের সংখ্যা বাড়ার সম্ভাবনা রয়েছে। কীভাবে ওই দুর্ঘটনা ঘটল সে সম্পর্কে খোঁজ নিতে গিয়ে দেখা গেছে যে, দ্রুতগতিতে চলার সময় ট্রাকটির টায়ার ফেটে গেলে সেখান থেকে কনটেনার বা পাত্রটি ছিটকে এসে রাস্তায় গড়িয়ে পড়ে। সেই সময়ই উল্টোদিক থেকে যাত্রিবাহী বাসটি আসছিল। কনটেনার বা পাত্রটি গিয়ে বাসটিকে মুখোমুখি ধাক্কা মারলে দুর্ঘটনাটি ঘটে।
ফেসবুকে লাইভ-স্ট্রিমিং করে বাইকে কেরামতি দেখাতে গিয়ে যুবকের মৃত্যু দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যায় পুলিশ ও উদ্ধারকারী দল। দুর্ঘটনাগ্রস্ত বাস থেকে যাত্রীদের উদ্ধার করে তাঁরা। ঘটনাস্থলেই বেশ কয়েকজনের মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় আরও বহু যাত্রীকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আপাতত ১৮ জনের মৃত্যু হলেও পুলিশের আশঙ্কা মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ