সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:২৭, English Version
বেসরকারি হাসপাতালগুলোকে এই দুর্যোগে জনগণের পাশে থাকার আহ্বান তথ্যমন্ত্রীর মাস্ক ছাড়া কেউই এ সময় বাইরে বের হবেন না                                          –স্বাস্থ্যমন্ত্রী ঠাকুরগাঁওয়ে কর্মহীন হোটেল শ্রমিকদের পাশে আর.ডি.এস এর পরিচালক আলমগীর হোসেন দেশে করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৮ ছুটি বাড়ল ১৪ এপ্রিল পর্যন্ত অঘোষিত লক ডাউন চলছে তারি মধ্যে দিয়ে বাড়ি বাড়ি খাদ্য পৌছিয়ে দিলেন এমপি জেসী বাংলাদেশে যেসব ল্যাবে করোনা ভাইরাস শনাক্তকরণে কাজ চালু রয়েছে ও মোবাইল নম্বরসহ

ভালুকায় কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

এমএন২৪.কম ডেস্ক : ময়মনসিংহের ভালুকা পৌরসভার ৬নং ওয়ার্ডের বাসিন্দা প্রমা আক্তার নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ গতকাল সোমবার রাতে ভালুকা মডেল থানার পুলিশ উদ্ধার করে।  নিহত প্রমা আক্তার সাবেক বিজিপির সদস্য মজিবুর রহমানের বড়মেয়ে, সে ভালুকা ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিল। পুলিশ রিপোর্ট লেখা পর্যন্ত মৃত কারণ জানতে পারেনি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল সোমবার রাতে নিহতের মা শিমুল আক্তার ছোট মেয়েকে কোচিং থেকে নিয়ে এসে দেখেন ভিতর থেকে ঘরের দরজা লাগানো। দরজা খুলার জন্য নিহতের মা ডাকাডাকি করলে সাড়া না দিলে তিনি ঘরের আরেক দরজা খুলে ভেতরে ঢুকেন। প্রমা ঘরের আড়ার সাথে রশি বেঁধে গলায় পেঁচিয়ে আত্মহত্যা করে। প্রমার মা ঘরের ঢুকে মেয়ের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে ডাক চিৎকার দিলে স্থানীয় লোকজন ছুটে এসে রশি কেটে প্রমাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রমাকে মৃত ঘোষণা করেন।  নিহতের পরিবার ও স্থানীয় লোকজনের সাথে কথা বলে প্রমার আত্মহত্যার কারণ জানা যায়নি।  খবর পেয়ে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন পুলিশের একটি দল নিয়ে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঘটনাস্থল পরিদর্শন করেন।  ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রমা আক্তার আত্মহত্যা করেছে।  এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন

ময়মনসিংহ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ