মঙ্গলবার-৭ই এপ্রিল, ২০২০ ইং-২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৫৭, English Version
খানসামায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে ব্র্যাক নিউইয়র্কে করোনাভাইরাসে নিভে গেল গৃহবধূ নিশাত’র প্রাণ সিংড়া প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের উদ্যোগে আগুনের হাত থেকে বেচে গেল কয়েক টি পরিবার করোনাভাইরাসে মৃত ব্যক্তিকে নির্ভয়ে দাফন-কাফন করুন করোনাভাইরাস মোকাবিলার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বিদ্যুৎ ও জ্বালানি বিভাগের ১৬ কোটি টাকা অনুদান দেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না : হুইপ ইকবালুর রহিম চা, কফি বা গরম পানি খেয়ে কি করোনাভাইরাস দূর করা যায়?

ছাতকে একটি গাভীর ৩টি বাছুর প্রসব, উৎসুক জনতার ভিড়

প্রকাশ: মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২০ , ১০:৪৭ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

 

ছাতক প্রতিনিধিঃ
ছাতকে এক সাথে পর পর ৩টি বাছুর জন্ম দিয়েছে একটি গৃহপালিত গাভী। গত রোববার থেকে এমন সংবাদে উৎসুক জনতা ওই গাভী ও বাছুর ৩টি দেখতে দিনভর ভিড় করেন উপজেলার কালারুকা ইউনিয়নের রায়সন্তোষপুর গ্রামের নোমান আহমদের বাড়িতে। উপস্থিত বয়োবৃদ্ধসহ এলাকার লোকজন এটি আজব ঘটনা বলে আখ্যায়িত করছেন। তাদের মতে একটি গাভি একটি বাচ্ছা জন্ম দিতে শুনেছেন। কিন্তু এক সাথে এভাবে ৩টি বাচ্ছা জন্ম দেয়া এটিই প্রথম তাদের চোখের সামনে দৃশ্যমান হলো।
গাভীর মালিক নোমান আহমদ জানান, রোববার সকাল সাড়ে ১১টায় দিকে তার গৃহপালিত গাভী এক সাথে পর পর ৩টি বাছুর জন্ম দিয়েছে। বাছুরগুলো মোটামুটি সুস্থ্য আছে বলে তিনি জানিয়েছেন।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ