শনিবার-৪ঠা এপ্রিল, ২০২০ ইং-২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:২২, English Version
নশিপুর ঘোষ পাড়া ওয়ার্ডের করোনা ভাইরাস প্রতিরোধে গ্রাম পুলিশের সচেতনা অভিযান শিবগঞ্জ তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ঠাকুরগাঁওয়ে সিগারেটের প্যাকেট খুলেই মিলল টিস্যু, প্রতারকের কারাদণ্ড রাজারহাটে ১জনের ৫০হাজার টাকা জরিমানা ফুলবাড়ীতে ডেকোরেটর শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ ॥ গোদাগাড়ীতে গলায় ফাঁস দিয়ে এক নারীর আত্মহত্যা ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক করোনাভাইরাসে আক্রান্ত

নোয়াখালীতে বিদেশী পিস্তল ও ইয়াবাসহ আটক ৬

এমএন২৪.কম ডেস্ক :  নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিদেশী পিস্তল ও ইয়াবাসহ ৬ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।  গতকাল রবিবার মধ্যরাত থেকে আজ সোমবার সকাল পর্যন্ত উপজেলার কাদিরপুর ইউনিয়নের ঘাটলা গ্রামে, হাজীপুর ইউনিয়ন, একলাশপুর ইউনিয়ন ও চৌমুহনী পৌরসভার নাপিতের পোল এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আজ সোমবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে আটককৃতদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে। নোয়াখালী ডিবি ওসি কামরুজ্জামান সিকদার (পিপিএম) বলেন, বেগমগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ডিবি পুলিশ বিদেশী পিস্তল ০ও ইয়াবাসহ ওমর ফারুক স্বপনকে আটক করে।  এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি, দুটি ছোরা উদ্ধার করে পুলিশ। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৭টি মামলা রয়েছে। অপরদিকে, হাজীপুর ইউনিয়ন ও একলাশপুর ইউনিয়নে জয়কৃঞ্চপুর গ্রামে অভিযান চালিয়ে ৩ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৫৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন ইয়াবা ব্যবসায়ী মিজানুর রহমান মিন্টু, বাহাদুর।  এ ছাড়াও চৌমুহনী পৌরসভার নাপিতের পোল এলাকায় অভিযান চালিয়ে, সাইফুল ও মিন্টকে ইয়াবা সেবনের সময় গ্রেফতার করে ডিবি পুলিশ।  আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ