বৃহস্পতিবার-৯ই এপ্রিল, ২০২০ ইং-২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:০৫, English Version
অঘোষিত লকডাউন মধ্যে দিয়ে নশিপুর ঘোষ পাড়াতে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ বাংলাদেশ চ্যালেঞ্জ ক্যাম্পেইন উদ্বোধন করলেন আইসিটি প্রতিমন্ত্রী পার্বতীপুর উপজেলা ছাত্রলীগ সভাপতির উদ্যোগে খাদ্য সহায়তা নীলফামারীর ডোমারে সর্দি-জ্বরে এক ব্যক্তির মৃত্যু, পুলিশ ছাড়া কেউ এলো না দাফনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্র প্রবাসীর মৃত্যু সৈয়দপুরে দেড়শ কর্মহীন পরিবারের সহায়তায় হাত বাড়ালো গোলামে মুস্তফা কমিটি অসহায়দের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা এ্যাপোলো

হিজাব পরে খালি পায়ে মসজিদে ট্রাম্প কন্য

প্রকাশ: সোমবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২০ , ৫:৩১ অপরাহ্ণ , বিভাগ : আন্তর্জাতিক,

এমএন২৪.কম ডেস্ক :  কালো হিজাব পরে খালি পায়ে আবুধাবির মসজিদের সৌন্দর্য দেখলেন ট্রাম্প কন্যা ইভাঙ্কা। মধ্যপ্রচ্য ভিত্তিক গণমাধ্যম গাল্ফ টুডের এক প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।

রোববার মার্কিন প্রেসিডেন্টের উপদেষ্টা ও ট্রাম্পের মেয়ে ৩৮ বছর বয়সী ইভাঙ্কা মধ্যপ্রাচ্যের অন্যতম সুন্দর মসজিদ আবুধাবির শেখ জায়েদ গ্রান্ড মসজিদ দেখতে যান।

মসজিদের বিভিন্ন সৌন্দর্য পরিদর্শনের সময় তার পরনে ছিল লম্বা গাউনের মতো আরবের ঐতিহ্যবাহী পোশাক। ইহুদি ধর্মাবলম্বী হলেও পুরোদস্তুর মুসলিম নারীর মতোই ঘুরে ঘুরে দেখছেন মসজিদের নান্দনিক সৌন্দর্য। মসজিদের দেয়ালের নানা ধরনের নকশাগুলো ছুঁয়ে দেখেন।

সম্প্রতি নারীর ক্ষমতায়ন বিষয়ক ‘গ্লোবাল উইমেন্স ফোরাম’ উপলক্ষে শনিবার দুবাই পৌঁছান ইভাংকা। এই অঞ্চলে নারীরা ক্ষমতায়নকে এগিয়ে নেওয়ার ক্ষেত্রে সাহসী নেতৃত্ব দিচ্ছে যা প্রশংসনীয়। অন্যান্য দেশের আইন সংস্কার করে নারীদেরকে রাজনৈতিক, সামাজিক ও অর্থনৈতিক ক্ষেত্রে কাজ করার সুযোগ দেবে বলে আশা করেন তিনি।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ