বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০১, English Version
নাচোলের অন্যতম প্রয়াত নেতা আবু রেজা মোস্তাফা কামাল শামীম বাজার অস্থিতিশীলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে -রমেশ চন্দ্র সেন গোবিন্দগঞ্জে আগ্নিকান্ডে ৩০০ দোকান পুড়ে ছাই পরিবহন ধর্মঘটের প্রভাব পড়েছে হিলি স্থলবন্দরে গোবিন্দগঞ্জে ট্রাকে ঝরল বৃদ্ধের প্রাণ রুদ্ধদ্বার বৈঠক : স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে সড়কে ধর্মঘট প্রত্যাহার পলাশবাড়ীতে বাস থেকে পড়ে হেলপারের মৃত্যু

হবিগঞ্জে ব্যাটারি চালিত ইজিবাইক উল্টে নিহত ১

প্রকাশ: শনিবার, ২৪ ডিসেম্বর, ২০১৬ , ৩:৫১ অপরাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,
s-acdnt-abnews24_52095_52284সিলেট সংবাদদাতা:  ব্যাটারি চালিত ইজিবাইক উল্টে শাহেদ আলী (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ শনিবার সকাল ৮টায় হবিগঞ্জ শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহেদ আলী বানিয়াচং উপজেলার মক্রমপুর গ্রামের আতাহার আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, শাহেদ আলী গতকাল শুক্রবার তার শ্বশুরালয় সদর উপজেলার জগতপুরে বেড়াতে যান। শনিবার সকালে পাইকপাড়া বাজার থেকে রড, সিমেন্ট ও টিন ক্রয় করে একটি ইজিবাইকযোগে নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। ইজিবাইকটি জেলা সদরের নতুন বাস টার্মিনাল এলাকায় পৌছলে একটি গর্তে পড়ে এটি উল্টে যায়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। সকাল ৯টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আধুনিক সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার দেবাশীষ দাস তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ