মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:১৯, English Version
জলঢাকায় পৌর মেয়র রাবি শিক্ষার্থীদের সাথে নিয়ে হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ ১৯৭১এর বরবরতার স্বাক্ষী দেওয়ার জন্য আমগাছটি এখনো দাঁড়িয়ে! বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী গাইবান্ধায় কর্মহীন ভাসমান বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার ডোমারে ট্রলিতে করে ভিজিডি চাউল বাড়ীতে পৌছায় দিচ্ছেন চেয়ারম্যান রিমুন। জলঢাকায় পুড়ে যাওয়া অসহায় পরিবারের পাশে ‘এসো নিজে করি’ তাহিরপুরে মাটি বোঝাই হ্যান্ডট্রলি উল্টে মাদ্রাসা ছাত্র নিহত

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের দুই সদস্যকে শপথ করালেন স্থানীয় সরকার মন্ত্রী

প্রকাশ: সোমবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২০ , ১০:৪০ পূর্বাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক : স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত দুই সদস্যকে শপথ করিয়েছেন।

 মন্ত্রীর অফিস কক্ষে ৩ নং ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য মোঃ আশরাফুল হক এবং ১৩ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য মোঃ আব্দুল মান্নান-কে মন্ত্রী শপথ বাক্য পাঠ করান।

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের ৩ নং ওয়ার্ড এবং ১৩ নং ওয়ার্ডের সদস্যদের মৃত্যুর কারণে পদ দুটি শূন্য ঘোষণা করা হয়। শূন্য পদ দুটিতে গত ১৩ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৩ নং ওয়ার্ডে মোঃ আশরাফুল হক এবং ১৩ নং ওয়ার্ডে মোঃ আব্দুল মান্নান নির্বাচিত হন।

সদ্য শপথ নেয়া সদস্যদের উদ্দেশে মন্ত্রী বলেন, জনপ্রতিনিধি হিসেবে আপনাদের ওপর অর্পিত দায়িত্ব সুষ্ঠু ও যথাযথভাবে পালন করবেন।

স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ শপথ গ্রহণ অনুষ্ঠানটি পরিচালনা করেন।      পি আই ডি

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ