রবিবার-২৯শে মার্চ, ২০২০ ইং-১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:২২, English Version
উমাদিনী ত্রিপুরার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ডোমার পৌর শহরে চলছে জীবাণু নাশক ছিটানো কার্যক্রম। লালপুরে দুস্থদের মাঝে নিজ উদ্যোগে খাবার সামগ্রী বিতরণ পার্বতীপুরে করোনা ঠেকাতে আদা, লং, কালিজিরার চা খাওয়ার গুজব! চাঁপাইনবাবগঞ্জে খেটে খাওয়া গরীব দুঃখি মানুষের মাঝে চাল বিতরণ শুরু ‘করোনা চিকিৎসায় ২৫০ ভেন্টিলেটর প্রস্তুত’ সংবাদপত্র সংক্রান্ত সকল ধরনের কাজ পরিচালনায় কোনো বাধা নেই

সাড়ে ১০ কোটি রুপি খরচ করেও ম্যাক্সওয়েলকে পাচ্ছেন না প্রীতি

প্রকাশ: রবিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২০ , ৩:২৭ অপরাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

এমএন২৪.কম ডেস্ক : যেনতেন অঙ্ক নয়। ম্যাক্সওয়েলের পেছনে বিশাল অঙ্কের অর্থ লগ্নি করেছিলেন প্রীতি জিনতা! ১৩-তম আইপিএল নিলামে প্রায় সাড়ে ১০ কোটি রুপি দিয়ে অস্ট্রেলীয় অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলকে কিনেছিল প্রীতি জিনতার দল কিংস ইলাভেন পাঞ্জাব। আর এখন ম্যাক্সওয়েলের আইপিএলে খেলাই অনিশ্চিত হয়ে গেছে! বিগ ব্যাশের ফাইনালে পাওয়া চোটের কারণেই অজি অলরাউন্ডারের আইপিএল অনিশ্চিত হয়ে গেছে বলে জানা গেছে। টুর্নামেন্ট শুরুর প্রায় মাস খানেক আগেই এমন খবরে দুশ্চিন্তার ছায়া নেমে আসল পাঞ্জাব শিবিরে।

ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, শুধু আইপিএল নয় জাতীয় দল থেকেও ছিটকে গেছেন ম্যাক্সওয়েল। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজে দেখা যাবে না তাকে। খুব শিগগিরই বাম হাতের কনুইয়ে অস্ত্রোপচারের উদ্দেশে চিকিৎসকের দ্বারস্থ হবেন ম্যাক্সওয়েল। যে কারণে ৬ থেকে ৮ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে। সে হিসেবে দক্ষিণ আফ্রিকার সঙ্গে সিরিজে থাকছেন না তিনি। এ বিষয়ে অস্ট্রেলিয়ার জাতীয় দলের নির্বাচক ট্রেভর হর্নস জানান, ২১ ফেব্রুয়ারি থেকে দক্ষিণ আফ্রিকার সঙ্গে শুরু হচ্ছে ওয়ানডে সিরিজ। কনুইয়ে চোট পাওয়ার কারণে ম্যাক্সওয়েলের পরিবর্তে অস্ট্রেলিয়া দলে নেয়া হয়েছে ডি আর্কি শর্টকে। গত বছর দেশের হয়ে টেস্ট খেলায় অংশ নিয়ে আইপিএল থেকে সরে দাঁড়িয়েছিলেন ম্যাক্সওয়েল। তবে এবার কিংস ইলাভেনে চুক্তিবদ্ধ হলে তার ভক্তরা উচ্ছ্বসিত হন। ২০১৯-২০ মৌসুমে বিগ ব্যাশে দুর্দান্ত পারফরম্যান্স করছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। নিজের দল মেলবোর্ন স্টার্সকে ফাইনালে তোলেন। ফাইনাল ম্যাচেই কনুইয়ে আঘাত পান ম্যাক্সওয়েল।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ