শনিবার-২৮শে মার্চ, ২০২০ ইং-১৪ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:০৩, English Version
ফুলবাড়ী উপজেলার বিভিন্ন এলাকায় বিজিবির করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে ॥ খানসামায় পিপিই পেল চিকিৎসক-নার্সরা হাতীবান্ধায় অতি দরিদ্র ৩শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন শিবগঞ্জে কোয়ারেন্টাইনে থাকা বিদেশ ফিরতদের বাসায় পুলিশের খাবার বিতরণ সুন্দরগঞ্জে যৌন হয়রাণির দায়ে যুবকের কারাদন্ড গোবিন্দগঞ্জে সরকারী নির্দেশনা না মানায় ভ্রাম্যমান আদালতে ৭ জনকে জরিমানা তাহিরপুরে সেনাবাহিনীর প্রচারাভিযান

রোমাঞ্চকর ম্যাচে পিএসজি’র হার

প্রকাশ: রবিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২০ , ১২:৩২ অপরাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

এমএন২৪.কম ডেস্ক :  চলমান মৌসুমে ফরাসি লিগে দুর্দান্ত খেলা পিএসজি ৪০ মিনিটেই এদিন ৩ গোলে পিছিয়ে পড়ে। তবে অঁমিয়ার মাঠে ঘুরে দাঁড়িয়ে জয়ের সম্ভাবনাও জাগালেও শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয় টমাস টুখেলের শিষ্যদের। রোমাঞ্চকর ম্যাচটি ৪-৪ গোলে ড্র হয়। অতিথি হিসেবে খেলতে গিয়ে ম্যাচের পঞ্চম মিনিটে গিহাসির গোলে পিছিয়ে পড়ে পিএসজি। পরে ২৯তম মিনিটে গায়েল কাকুতা ব্যবধান দ্বিগুণ করেন এবং ৪০তম মিনিটে ফোসেনি দিয়াবাতির গোলে অঁমিয়া ৩-০ গোলে লিড পায়। তবে প্রথমার্ধের যোগ করা সময়ে আন্দের হেরেরা গোল করে পিএসজির হয়ে ব্যবধান কমান।

৬০ ও ৬৫ মিনিটে জোড়া গোল করে পিএসজিকে সমতায় ফেরান ট্যাঙ্গায় কোয়াসি। প্রথমটি হেডে করেন আর দ্বিতীয়টি আনহেল দি মারিয়ার কর্নারে ফের হেডেই সমতায় ফেরান এই ফরাসি ফরোয়ার্ড। ৭৪তম মিনিটে এবার লিড নেয় পিএসজি। হুয়ান বের্নার্তের পাসে গোল করতে ভুল করেননি মাউরো ইকার্দি। কিন্তু ম্যাচের নির্ধারিত সময়ের পর যোগ করা সময়ে অঁমিয়াকে সমতায় ফেরান গিয়াসি। সেই সঙ্গে ৪-৪ গোলের ড্র নিয়েই মাঠ ছাড়ে দু’দল। অবশ্য ২৫ ম্যাচে ২০ জয় ও দুই ড্রয়ে ৬২ পয়েন্ট নিয়ে আসরটির শীর্ষেই রয়েছে পিএসজি।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ