শনিবার-২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৪৯, English Version
ঘুমানোর আগে দুধ খেলে কী উপকার পাবেন তওবা করে ইসলাম গ্রহণ করলেন ২১ কাদিয়ানি (ভিডিও) মুজিববর্ষে ৪০ হাজার তরুণকে প্রশিক্ষণ দেয়া হবে: পলক পাপিয়া-সম্রাটদের সাম্রাজ্য এবং নানা প্রশ্ন পাপিয়ার মোবাইল কললিস্টে ১১ এমপির নাম ২০৪৬ অফিসার নেবে ৯ ব্যাংক চাঁপাইনবাবগঞ্জে মাদক সেবন করার অপরাধে -১৩জন মাদক সেবনকারী গ্রেপ্তার

শৈলকুপায় ট্রাক চাপায় ভ্যান চালকের মৃত্যু

প্রকাশ: শুক্রবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২০ , ৭:৫২ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

এইচ,এম ইমরান, শৈলকুপা :
ঝিনাইদহের শৈলকুপায় সড়ক দূর্ঘটনায় রেজাউল ইসলাম (৫০) নামের এক ভ্যান চালক নিহত হয়েছে। সে উপজেলার হাকিমপুর গ্রামের মইজুদ্দিনের পুত্র।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে পৌর এলাকার হল মার্কেট শিক্ষা অফিস মোড়ে এ দূর্ঘটনা ঘটে। ঢাকা মেট্রো-ট ২০-২৯১০ ট্রাকটি শিক্ষা অফিস মোড়ের ক্ষতিগ্রস্থ কালভার্ট পার হওয়ার সময় পিছন থেকে ভ্যানচালক রেজাউলকে ধাক্কা দেয়। এ সময় রেজাউল ভ্যান থেকে ছিটকে গাড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। স্থানীয়রা ঘাতক ট্রাকের গতিরোধ করিয়ে ড্রাইভারকে আটক করে পুলিশে সোপর্দ করে। মুহুর্তে এ খবর ছড়িয়ে পড়লে হলবাজার এলাকার উত্তেজিত জনতা ট্রাকে হামলা চালিয়ে আংশিক ক্ষতিগ্রস্থ করে। শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান সড়ক দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাকের ড্রাইভার থানা হাজতে আটক আছে, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ