শুক্রবার-২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:২২, English Version
ঘুমানোর আগে দুধ খেলে কী উপকার পাবেন তওবা করে ইসলাম গ্রহণ করলেন ২১ কাদিয়ানি (ভিডিও) মুজিববর্ষে ৪০ হাজার তরুণকে প্রশিক্ষণ দেয়া হবে: পলক পাপিয়া-সম্রাটদের সাম্রাজ্য এবং নানা প্রশ্ন পাপিয়ার মোবাইল কললিস্টে ১১ এমপির নাম ২০৪৬ অফিসার নেবে ৯ ব্যাংক চাঁপাইনবাবগঞ্জে মাদক সেবন করার অপরাধে -১৩জন মাদক সেবনকারী গ্রেপ্তার

সরকার প্রবাসীদের সব বিনিয়োগের নিরাপত্তা দেবে : গণপূর্তমন্ত্রী

প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২০ , ৩:১৮ অপরাহ্ণ , বিভাগ : রাজনীতি,

এমএন২৪.কম ডেস্ক :  গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, সরকারি প্লট ও ফ্ল্যাট প্রকল্পসহ প্রবাসীদের সব বিনিয়োগে সরকার নিরাপত্তা দেবে এবং তারা প্রতারণার শিকার হবেন না। বুধবার রাতে সংযুক্ত আরব আমিরাতের শারজাস্থ রেডিসন ব্লু হোটেলে বাংলাদেশ কমিউনিটি দুবাই ও উত্তর আমিরাত, ইউএই এর আয়োজনে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী প্রবাসীদের এ বিষয়ে আশ্বস্ত করেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

সংবর্ধনা কমিটি, দুবাই ও উত্তর আমিরাত, ইউএই-এর আহ্বায়ক রাখাল কুমার গোপের সভাপতিত্বে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মো. আফজাল হোসেন, রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. সাঈদ নূর আলম, স্থাপত্য অধিদপ্তরের প্রধান স্থপতি শামীম আমিনুর রহমান, হাউজিং অ্যান্ড বিল্ডিং রিসার্চ ইনস্টিটিউটের মহাপরিচালক মোহাম্মদ শামীম আখতার, গণপূর্ত মন্ত্রণালয়ের যুগ্ম সচিব উম্মে সালমা তানজিয়া এবং বাংলাদেশ কনস্যুলেট, দুবাই এর কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসাইন খান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। মিউনিসিপ্যাল অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান এবং বাংলাদেশ কমিউনিটি দুবাই ও উত্তর আমিরাত, ইউএই-এর নেতারা অনুষ্ঠানে বক্তৃতা করেন। গণপূর্তমন্ত্রী বলেন, দেশের উন্নয়নে প্রবাসীরা অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। তাদের কষ্টার্জিত অর্থ দেশের অর্থনীতিতে উল্লেখযোগ্য অবদান রাখছে। বর্তমান সরকার প্রবাসীদের জন্য অনেক কিছুই করছেন এবং সম্ভাব্য সব কিছুই করবেন। তিনি বলেন, শিগগিরই সংযুক্ত আরব আমিরাতে ভিসা সংক্রান্ত জটিলতাসহ প্রবাসীদের অন্যান্য সমস্যা কেটে যাবে। সরকার এ লক্ষ্যে কাজ করছে। মন্ত্রী বলেন, যে যেখানে আছেন সেখান থেকে বাংলাদেশকে হৃদয়ে ধারণ করতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের দর্শন। বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনা আমাদের মধ্যে চিরজাগরুক হয়ে আছে। তিনি আমাদের চেতনার অগ্নিশিখা আর অন্ধকারে আলোকবর্তিকা হয়ে আমাদেরকে সামনের দিকে নিয়ে যাচ্ছেন। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বঙ্গবন্ধুর প্রতিচ্ছবি। তিনি বলেন, গোটা বিশ্বে রাজনীতিতে গভীর পান্ডিত্য নিয়ে অসম্ভবকে সম্ভব করার দৃঢ় প্রত্যয়ে সামনে এগিয়ে যাওয়া দীর্ঘদিনের রাজনৈতিক অভিজ্ঞ নেতার নাম শেখ হাসিনা।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ