শনিবার-২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-৯ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৩৬, English Version
পার্বতীপুরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পন ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মহান শহীদ দিবস ও মাতৃভাষা দিবসে গাইবান্ধায় দেশসেরা কামেরাবন্দি ওরা দু ভাই স্মৃতির মিনারে লাখো জনতার ঢল আগামীকাল মহান ‘শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ চিরিরবন্দরে জেলা পরিষদ ডাক বাংলো ভবনের উদ্বোধন লালমনিরহাটের প্রায় দেড় হাজার বছরের পুরোনো ঐতিহাসিক হারানো মসজিদের পুন:নির্মাণ

লিবারেল পার্টির আমন্ত্রণে অস্ট্রেলিয়ায় যাচ্ছেন নিপুণ

প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২০ , ১০:২৮ পূর্বাহ্ণ , বিভাগ : রাজনীতি,

এমএন২৪.কম ডেস্ক :  বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এবং নারী ও শিশু অধিকার ফোরামের সদস্য সচিব অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী অস্ট্রেলিয়ার উদ্দেশে ঢাকা ছেড়েছেন। বুধবার (১২ ফেব্রুয়ারি) রাত ১১টা ৫৫ মিনিটে অস্ট্রেলিয়ার লিবারেল পার্টির সম্মেলনে অংশ নিতে সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি নিয়মিত ফ্লাইটে তিনি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন।

বিএনপি চেয়ারপারসনের গণমাধ্যম শাখার সদস্য শায়রুল কবির বিষয়টি জানিয়েছেন। শায়রুল বলেন, গত মাসের (জানুয়ারি) ৩ তারিখে অস্ট্রেলিয়ার লিবারেল পার্টির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্রুস এডওয়ার্ডস নিপুণকে আমন্ত্রণ জানিয়ে চিঠি দেন। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং এ সদস্য আরও বলেন, অস্ট্রেলিয়া লিবারেল পার্টির ফেডারেল উইমেনস কমিটির সম্মেলনে তিনি পর্যবেক্ষক হিসেবে যোগ দেবেন। আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে ১৬ ফেব্রুয়ারি সম্মেলন চলবে। সম্মেলনে বিভিন্ন দেশের একাধিক রাজনৈতিক দলের প্রতিনিধিদের আমন্ত্রণ জানানো হয়েছে।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ