সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৫১, English Version
বেসরকারি হাসপাতালগুলোকে এই দুর্যোগে জনগণের পাশে থাকার আহ্বান তথ্যমন্ত্রীর মাস্ক ছাড়া কেউই এ সময় বাইরে বের হবেন না                                          –স্বাস্থ্যমন্ত্রী ঠাকুরগাঁওয়ে কর্মহীন হোটেল শ্রমিকদের পাশে আর.ডি.এস এর পরিচালক আলমগীর হোসেন দেশে করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৮ ছুটি বাড়ল ১৪ এপ্রিল পর্যন্ত অঘোষিত লক ডাউন চলছে তারি মধ্যে দিয়ে বাড়ি বাড়ি খাদ্য পৌছিয়ে দিলেন এমপি জেসী বাংলাদেশে যেসব ল্যাবে করোনা ভাইরাস শনাক্তকরণে কাজ চালু রয়েছে ও মোবাইল নম্বরসহ

লিবারেল পার্টির আমন্ত্রণে অস্ট্রেলিয়ায় যাচ্ছেন নিপুণ

প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২০ , ১০:২৮ পূর্বাহ্ণ , বিভাগ : রাজনীতি,

এমএন২৪.কম ডেস্ক :  বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এবং নারী ও শিশু অধিকার ফোরামের সদস্য সচিব অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী অস্ট্রেলিয়ার উদ্দেশে ঢাকা ছেড়েছেন। বুধবার (১২ ফেব্রুয়ারি) রাত ১১টা ৫৫ মিনিটে অস্ট্রেলিয়ার লিবারেল পার্টির সম্মেলনে অংশ নিতে সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি নিয়মিত ফ্লাইটে তিনি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন।

বিএনপি চেয়ারপারসনের গণমাধ্যম শাখার সদস্য শায়রুল কবির বিষয়টি জানিয়েছেন। শায়রুল বলেন, গত মাসের (জানুয়ারি) ৩ তারিখে অস্ট্রেলিয়ার লিবারেল পার্টির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্রুস এডওয়ার্ডস নিপুণকে আমন্ত্রণ জানিয়ে চিঠি দেন। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং এ সদস্য আরও বলেন, অস্ট্রেলিয়া লিবারেল পার্টির ফেডারেল উইমেনস কমিটির সম্মেলনে তিনি পর্যবেক্ষক হিসেবে যোগ দেবেন। আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে ১৬ ফেব্রুয়ারি সম্মেলন চলবে। সম্মেলনে বিভিন্ন দেশের একাধিক রাজনৈতিক দলের প্রতিনিধিদের আমন্ত্রণ জানানো হয়েছে।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ