শনিবার-২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-৯ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:২৯, English Version
পার্বতীপুরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পন ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মহান শহীদ দিবস ও মাতৃভাষা দিবসে গাইবান্ধায় দেশসেরা কামেরাবন্দি ওরা দু ভাই স্মৃতির মিনারে লাখো জনতার ঢল আগামীকাল মহান ‘শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ চিরিরবন্দরে জেলা পরিষদ ডাক বাংলো ভবনের উদ্বোধন লালমনিরহাটের প্রায় দেড় হাজার বছরের পুরোনো ঐতিহাসিক হারানো মসজিদের পুন:নির্মাণ

দেশে ফিরেছে বিশ্বকাপ জয়ী ক্ষুদে টাইগাররা

প্রকাশ: বুধবার, ১২ ফেব্রুয়ারি, ২০২০ , ৫:২৫ অপরাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

এমএন২৪.কম ডেস্ক : বড়রা না পারলেও ছোটরা ঠিকই বিশ্বজয় করে ফেলেছে। ভারতের মত শক্তিশালী দেশকে হারিয়ে অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের শিরোপা জিতেছে বাংলাদেশের যুবারা। আকবর আলির নেতৃত্বাধীন সেই বিশ্বজয়ী যুবারা অবশেষে দেশে ফিরে এসেছে। আজ বিকেল পৌনে ৫টায় ঢাকার হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে অবতরণ করেছে বিশ্বজয়ী বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদের বহন করা বিমানটি। এখান থেকে দল চলে যাবে মিরপুরে বিসিবিতে।

ক্রিকেটারদের বরণ করে নিতে প্রস্তুত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মিরপুরে স্টেডিয়াম জুড়ে আলোকসজ্জা করা হয়েছে। প্রধান ফটকের সামনে ঝুলছে বিশাল আকৃতির ব্যানার। বড় অক্ষরে লেখা- ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন। এখন শুধুই আকবরদের অপেক্ষা। টাইগার যুবাদের স্বদেশ প্রত্যাবর্তনে বিমানবন্দর থেকে ক্রিকেট বোর্ড পর্যন্ত বিশেষ বাসের ব্যবস্থা করেছে বিসিবি। গত ৯ ফেব্রুয়ারি আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতের ছেলেদের কোণঠাসা করে বিশ্বকাপের ট্রফিটা নিজেদের দেশে  নিয়ে এসেছ আকবর আলীরা। দেশের প্রথম বিশ্বজয়ের আনন্দে মেতে উঠেছে ক্রিকেটাঙ্গন। তাইতো বিশ্বজয়ী যোদ্ধাদের বরণ করে নিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিভিন্ন আয়োজন করেছে। সেই আয়োজনের অংশ হিসেবে টাইগার যুবাদের বহণ করার জন্য বিশেষ বাসের ব্যবস্থা করা হয়েছে, যেটির গায়ে লাল-সবুজে সাকিব-অভিষেকদের বিশ্বজয়ের চিত্র অঙ্কিত হয়েছে। চ্যাম্পিয়নদের বিশ্বজয়ের উপলক্ষে বিমানবন্দরে ভিআইপি লাউঞ্জে কাটা হবে বিশাল কেক। সেখান থেকে ভিআইপি প্রোটোকলে খেলোয়াড়দের ক্রিকেট বোর্ডে নিয়ে আসবে বিসিবি। সেখানে ক্রিকেটারদের নিয়ে আলাদা কথা বলবেন বিসিবি সভাপতি। এরপর সন্ধ্যা সাতটায় অধিনায়ক আকবর, বিসিবি সভাপতি পাপন ও কোচ নাভিদ নেওয়াজ সংবাদমাধ্যমের মুখোমুখি হবেন।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ