সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৫৪, English Version
বেসরকারি হাসপাতালগুলোকে এই দুর্যোগে জনগণের পাশে থাকার আহ্বান তথ্যমন্ত্রীর মাস্ক ছাড়া কেউই এ সময় বাইরে বের হবেন না                                          –স্বাস্থ্যমন্ত্রী ঠাকুরগাঁওয়ে কর্মহীন হোটেল শ্রমিকদের পাশে আর.ডি.এস এর পরিচালক আলমগীর হোসেন দেশে করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৮ ছুটি বাড়ল ১৪ এপ্রিল পর্যন্ত অঘোষিত লক ডাউন চলছে তারি মধ্যে দিয়ে বাড়ি বাড়ি খাদ্য পৌছিয়ে দিলেন এমপি জেসী বাংলাদেশে যেসব ল্যাবে করোনা ভাইরাস শনাক্তকরণে কাজ চালু রয়েছে ও মোবাইল নম্বরসহ

হারের লজ্জা নিয়ে নীরবে ফিরল তামিমরা

প্রকাশ: বুধবার, ১২ ফেব্রুয়ারি, ২০২০ , ১০:৩৩ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

এমএন২৪.কম ডেস্ক :  পাকিস্তানের বিপক্ষে চারদিনেই টেস্ট হেরে যাওয়ায় একদিন আগেই দেশে ফিরেছেন তামিম ইকবালসহ টেস্ট দলের ১১ জন ক্রিকেটার। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকালে দেশে ফিরেছেন তারা। তামিম ইকবাল, মাহমুদউল্লাহ, তাইজুল ইসলাম, লিটন দাস, সৌম্য সরকার, মুমিনুল হক, সাইফ হাসান, মোহাম্মদ মিঠুন, আল আমিন, নাজমুল হোসেন ও মোহাম্মদ নাঈম— এই ১১ জন প্রথম দফায় দেশের ফিরেছেন। নির্বাচক হাবিবুল বাশারও এসেছেন তাদের সঙ্গে। অন্যদিকে রুবেল হোসেন, আবু জায়েদ ও এবাদত হোসেনসহ কোচিং স্টাফের বাকি সদস্যরা ফিরবেন বুধবার বিকালে।

কাতার এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে বিকাল ৪টা ৪০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান ক্রিকেটাররা। অনেকটা নীরবেই ফিরলেন তারা। চেহারায়ও ছিল ক্লান্তির স্পষ্ট ছাপ। প্রসঙ্গত, রাওয়ালপিন্ডিতে পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে ইনিংস ব্যবধানে হেরেছে তামিম ইকবালরা। এর আগে দলটির বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজেও হোয়াইটওয়াশ হয়েছিল তারা। এপ্রিলে সিরিজের শেষ টেস্ট ও একটি ওয়ানডে খেলতে আবারও পাকিস্তান যাবে টাইগাররা।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ