মঙ্গলবার-১৮ই ফেব্রুয়ারি, ২০২০ ইং-৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৪২, English Version
পার্বতীপুরে ১ মার্চ জাতীয় বীমা দিবস পালন করবে সন্ধানী লাইফ ইনস্যুরেন্স সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকবে অসহায় মানুষের কল্যাণে কাজ করার অঙ্গিকার করলেন এ্যাড. স্মৃতি বিরামপুর পৌরসভার তিন কোটি ১১ লক্ষ টাকা ব্যায়ে মার্কেট নির্মাণে অনিয়মের অভিযোগ॥ ঐতিহ্যবাহী দেওয়ানজীদিঘী পুকুরের দাবীতে মানববন্ধন ও পোনা মাছ অবমুক্তকরণ॥ জলঢাকায় শাহজাহান খাঁনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ বরিশালে র‌্যাবের অভিযানে ৮ মাদক ব্যবসায়ী আটক

ভ্যালেন্টাইনে তৌসিফ-নুসরাত তিশা

প্রকাশ: মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারি, ২০২০ , ১১:৫৩ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক : বার ভালবাসা দিবসে ব্যাতিক্রমধর্মী একটি রোমান্টিক নাটকে জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও তৌসিফ মাহবুব। ফাহরিয়ান চৌধুরী তন্ময়ের রচনা ও পরিচালনায় নাটকটির নাম ‘লাভ স্টোরি ৩৬০’। পরিচালক জানান, ‘নাটকটি রোমান্টিক ঘরানার। কিন্তু নাটকটি যেভাবে শেষ হবে বলে মনে হবে সেভাবে শেষ হবে না। তাই শেষ পর্যন্ত না দেখলে নাটকটির গল্প বোঝা যাবে না।’ইতিমধ্যেই রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির শ্যুটিং শেষ হয়েছে।

এই নাটকে তৌসিফ-তিশা ছাড়াও আরো অভিনয় করেছেন পিরজাদা হারুন, মামুন, নাদিয়া, রানা প্রমুখ। নাটকটির প্রযোজক এবং ভিজ্যুয়ালসিন এন্টারটেইনমেন্টের কর্ণধার মোঃ হাবিবুর রাহমান খান জানান, ‘এনআর মিডিয়ার ব্যানারে নির্মিত ভালবাসা দিবসের ব্যাতিক্রমধর্মী এই নাটকটি আগামী ১৩ই ফেব্রুয়ারি রাত ১০টায় একুশে টিভিতে প্রচারিত হবে। আর এর পরপরই রাত ১১ টায় নাটকটি ভিজ্যুয়ালসিনের ইউটিউব চ্যানেলে পাওয়া যাবে’।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ