সোমবার-৩০শে মার্চ, ২০২০ ইং-১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৩৬, English Version
উমাদিনী ত্রিপুরার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ডোমার পৌর শহরে চলছে জীবাণু নাশক ছিটানো কার্যক্রম। লালপুরে দুস্থদের মাঝে নিজ উদ্যোগে খাবার সামগ্রী বিতরণ পার্বতীপুরে করোনা ঠেকাতে আদা, লং, কালিজিরার চা খাওয়ার গুজব! চাঁপাইনবাবগঞ্জে খেটে খাওয়া গরীব দুঃখি মানুষের মাঝে চাল বিতরণ শুরু ‘করোনা চিকিৎসায় ২৫০ ভেন্টিলেটর প্রস্তুত’ সংবাদপত্র সংক্রান্ত সকল ধরনের কাজ পরিচালনায় কোনো বাধা নেই

থানায় মামলা ও জিডি করতে লাগবে না টাকা গাইবান্ধা পুলিশ সুপার

প্রকাশ: সোমবার, ১০ ফেব্রুয়ারি, ২০২০ , ৮:৪১ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ থানায় মামলা ও জিডি সহ পুলিশের কাছে আইনগত সহায়তা পেতে কোন প্রকার টাকা পয়সা লাগবে না বলে পলাশবাড়ী থানায় ওপেন হাউজ ডে তে জানালেন জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম। গাইবান্ধার পলাশবাড়ী থানা কমিউনিটি পুলিশিং এর আয়োজনে ওপেন হাউজ ডে আজ ১০ ফেব্রয়ারী সোমবার সকালে পলাশবাড়ী থানা হলরুমে অফিসার ইনচার্জ মাসুদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম উপরোক্ত কথা বলেন এছাড়াও তিনি আরো বলেন পুলিশের নিকট সেবা প্রত্যাশাকালে যদি কেউ টাকা পয়সা চায় বা কোন দালাল আপনার পিছু নেয় তাহলে আমার মোবাইলে কল করুন। আমাকে জানান আমি সঙ্গে সঙ্গে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিবো। তিনি আরো বলেন যে কোন ধরনের অপরাধ দমনে তথ্য দিয়ে পুলিশ কে সহযোগীতা করুন পুলিশের নিকট হতে পুলিশী সহায়তা গ্রহন করুন। জেলার প্রতিটি থানা হবে দালালমুক্ত জনগণের থানা।

ওপেন হাউজ ডেতে আরো বক্তব্য রাখেন সাবেক এমপি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার, পলাশবাড়ী কমিউনিটি পুলিশিং এর সভাপতি আলহাজ্ব আবু তালেব সরকার তারা,উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, থানার ওসি তদন্ত মতিউর রহমান, ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিন্টু,তৌফিকুল আমিন মন্ডল টিটু,আলহাজ্ব আব্দুল মান্নান সরকার,তৌহিদুল ইসলাম মন্ডল,মিজানুর রহমান চুটকু,রুশো চৌধুরী, উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক আমিনুল ইসলাম পাপুল প্রমুখ।

মুক্ত আলোচনায় সাংবাদিকগণ ও সাধারণ মানুষসহ কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন। সমগ্র অনুষ্ঠানটির সঞ্চালনা করেন এস আই তয়ন কুমার মন্ডল ও এস আই সঞ্জয় কুমার।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ