মঙ্গলবার-১৮ই ফেব্রুয়ারি, ২০২০ ইং-৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:২২, English Version
পার্বতীপুরে ১ মার্চ জাতীয় বীমা দিবস পালন করবে সন্ধানী লাইফ ইনস্যুরেন্স সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকবে অসহায় মানুষের কল্যাণে কাজ করার অঙ্গিকার করলেন এ্যাড. স্মৃতি বিরামপুর পৌরসভার তিন কোটি ১১ লক্ষ টাকা ব্যায়ে মার্কেট নির্মাণে অনিয়মের অভিযোগ॥ ঐতিহ্যবাহী দেওয়ানজীদিঘী পুকুরের দাবীতে মানববন্ধন ও পোনা মাছ অবমুক্তকরণ॥ জলঢাকায় শাহজাহান খাঁনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ বরিশালে র‌্যাবের অভিযানে ৮ মাদক ব্যবসায়ী আটক

সাহসী দৃশ্যে অভিনয় করতে আপত্তি নেই এই অভিনেত্রীর

প্রকাশ: সোমবার, ১০ ফেব্রুয়ারি, ২০২০ , ১০:১৯ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক : কলকাতার টিভি অভিনেত্রী পল্লবী মুখার্জি। অল্ট বালাজির ‘গান্দি বাত থ্রি’ ও ‘ক্লাস অব ২০২০’ ওয়েব সিরিজে অভিনয় করে আলোচনায় এসেছেন তিনি। দুটো ওয়েব সিরিজেই সাহসী দৃশ্যে দেখা গেছে পল্লবীকে। এক সাক্ষাৎকারে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি এগুলোকে ‘সাহসী’ দৃশ্য বলব না, কারণ আমার কাছে সব দৃশ্যই সমান। চরিত্রেই প্রয়োজনেই এমন দৃশ্য করেছি। অভিনয়কে একটি শিল্প হিসেবে মনে করি। ‘গান্দি বাত থ্রি’ এবং ‘ক্লাব অব ২০২০’ ওয়েব সিরিজে আমার চরিত্রই এমন। গল্প ও চিত্রনাট্যের জন্য হট দৃশ্য প্রয়োজন ছিল।

তিনি আরও বলেন, এ ধরনের দৃশ্য কতক্ষণ থাকবে তা নির্মাতাদের উপরই ছেড়ে দিয়েছি। চরিত্র ও চিত্রনাট্যের প্রয়োজনে সাহসী দৃশ্যে আমার কোনো আপত্তি নেই। কিন্তু এটি সঠিকভাবে উপস্থাপন করতে হবে। আর সবচেয়ে বড় কথা দৃশ্যটিতে আমাকে স্বস্তিবোধ করতে হবে। পল্লবীর জন্ম কলকতায়। ২০১৫ সালে ‘মীরাক্কেল’ কমেডি শোয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন। ২০১৬ সালে ‘মীরা’ বাংলা টিভি ধারাবাহিকে তার অভিষেক হয়। এরপর ‘ভোতু’, ‘পটল কুমার গানওয়ালা’, ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে অভিনয় করেছেন। এখানেই শেষ নয়, ‘তারেক মেহতা কা উল্টা চশমা’, ‘ঝাঁসি কি রানি’ হিন্দি ধারাবাহিকেও তাকে দেখা গেছে। খুব শিগগির কালার্স টিভিতে প্রচার হবে ‘ব্যারিস্টার বহু’। এতেও অভিনয় করছেন তিনি।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ