মঙ্গলবার-৭ই এপ্রিল, ২০২০ ইং-২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৫৯, English Version
গোবিন্দগঞ্জের গুচ্ছ গ্রাম ও সাঁওতাল পল্লীতে জেলা প্রশাসকের খাদ্য সমগ্রী বিতরণ তাহিরপুরে রাতের আধারে বিলে পাম্প মিশিন চালিয়ে মাছ আহরণের মহোউৎসব আদমদীঘিতে শ্রাবণী এন্টার প্রাইজের উদ্যোগে পাঁচ শত পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ফুলবাড়ীর পল্লীতে খেটে খাওয়া মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ॥ ১০ টাকা কেজি দরে চাউল বিতরণে কোন অনিয়ম হলে কাউকে ছাড় দেওয়া হবে না ॥ -শিবলী সাদিক (এমপি) ফুলবাড়ীতে রং মিস্ত্রী শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ ॥ নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের দুই ক্রিকেটারের মৃত্যু

আখাউড়া জংশন থেকে নিখোঁজ স্কুলছাত্র কমলগঞ্জে উদ্ধার

প্রকাশ: রবিবার, ৯ ফেব্রুয়ারি, ২০২০ , ৪:০৯ অপরাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

এমএন২৪.কম ডেস্ক :  মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে গতকাল শনিবার ভোর রাত থেকে থেকে নিখোঁজ ছিল এ এ টি এম বহুমুখী উচ্চ বিদ্যালযের ১০ম শ্রেণীর ছাত্র তানভীর খান।  শমশেরনগর বিমানবন্দর সড়কের বাসা থেকে পরিবারের সবার অজান্তে বের হয়ে আর ফিরে আসেনি। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ছবিসহ সংবাদ প্রকাশ হলে আখাউড়ায় তাকে পেয়ে লোকজন তার পরিবার সদস্যদের মুঠোফোনে এ সংবাদ জানালে, আজ রোববার সকালে তার চাচা আনোয়ার খান আখাউড়া জংশন স্টেশন থেকে তাকে উদ্ধার করে বাসায় ফিরিয়ে আনেন।

তার চাচা আনোয়ার খান বলেন, সে বুদ্ধি প্রতিবন্ধী ছিল। সে গতকাল শনিবার ভোর রাত সাড়ে ৪টার দিকে পরিবারের সবার অজান্তে বাড়ি থেকে বের হয়ে শমশেরনগর স্টেশন থেকে একটি ট্রেনে উঠে আখাউড়া জংশন স্টেশনে নামে।  গতকাল শনিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ও আজ রোববার সকালে বিভিন্ন পত্রিকাসহ অনলাইন মিডিয়ায় ছবিসহ তার নিখোঁজ হওয়ার খবর প্রকাশ হয়। তা দেখে আখাউড়া জংশন স্টেশন থেকে এক ব্যক্তি মুঠোফোনে খবর জানালে আজ  রোববার সকালে একটি ট্রেন আখাউড়া জংশন স্টেশনে গিয়ে তানভীরকে উদ্ধার করে বাসায় নিয়ে এসেছেন।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ