শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ঘোড়াঘাটে সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা, তেলের লরি সহকারীর পাঁ বিচ্ছিন্ন 

ঘোড়াঘাটে সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা, তেলের লরি সহকারীর পাঁ বিচ্ছিন্ন 
ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা কলা বোঝায় ট্রাকে পিছন থেকে অপর একটি তেলের লরি ধাক্কা দিয়েছে। এঘটনায় লরি চালক মাসুদ মিয়ার কোন ক্ষতি না হলেও পিছন থেকে ধাক্কা দেওয়া তেলের লরি চালকের সহকারীর পা ঘটনাস্থলে বিচ্ছিন্ন হয়েছে।
সোমবার রাত ১০টায় দিনাজপুর-ঘোড়াঘাট মহাসড়কের টিএনটি এলাকায় এঘটনা ঘটে। গুরুতর আহত চালকের সহকারী হবিগঞ্জ মাধবপুর তেলিয়াপাড়ার ছোটন রায় (১৮)। তিনি যমুনা পেট্রোলিয়াম কম্পানির ট্রাক চালকের সহকারী হিসাবে কর্মরত আছেন।
প্রত্যক্ষদর্শী আরেক তেলের লরি চালক টিটু মিয়া জানান, আমরা একই কোম্পানির আটটি তেলের লরি এক সাথে সেলেট থেকে তেল নিয়ে দিনাজপুরের পার্বতীপুরের তেলের ডিপোতে তেল দিয়ে ফিরছিলাম। পথে সড়কে দাঁড়িয়ে অন্ধকারে কোন সংকেত না দিয়েই চাকা পরিবর্তন করতে দেখা যায় কলা বোঝা একটি ট্রাককে। পিছনে আমাদের সারির একটি লরি কোন কিছু বোঝার আগেই সজোরে ধাক্কা দেয় ওই ট্রাকটিতে। এতে ধাক্কা দেওয়া লরিটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। তাৎক্ষণিক অন্যান্য লরির চালক ও চালকের সহকারীর চেষ্টায় দূর্ঘটনা কবলীত লরির চালককে উদ্ধার করা হলেও, দুমড়েমুচড়ে যাওয়া অংশের মধ্যে চালকের সহকারী ছোটন রায় আটকা পড়েন। পরে পায়ের গোড়ালি থেকে নিচের অংশ বিচ্ছিন্ন ছোটন রায়কে উদ্ধার করা হয়। তাৎক্ষণিক তাকে  গুরুতর আহত অবস্থায় অন্য আরেক লরিতে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এসময় সুযোগ বুঝে কলা বোঝায় ট্রাকটি পালিয়ে যায় বলে জানান।
ঘোড়াঘাট ফায়ারসার্ভিসের ষ্টেশন কর্মকর্তা নিরঞ্জন সরকার জানান, ফায়ারসার্ভিসের সদস্যরা পৌছার আগেই সাথে থাকা অন্যান্য লরি চালকরা গুরতর আহত চালকের সহকারী কে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য তাকে হাসপাতালে নিয়ে যায়। এঘটনায় দূর্ঘটনা কবলীত লরির চালক সুস্থ আছেন বলেনও তিনি জানান।
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, দাঁড়িয়ে থাকা কলা বোঝায় ট্রাককে ধাক্কা দেওয়া তেলের লরির সামনের অংশ দুমড়েমুচড়ে গেছে। এতে ঘটনাস্থলে লরি চালকের সহকারীর পাঁ বিচ্ছিন্ন হয়ে গেছেন। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।
তিনি আরও জানান, সড়কে দাঁড়িয়ে থাকা কলা বোঝায় ট্রাকটি পালিয়ে যাওয়ায়, ট্রাকটি এখনোও সনাক্ত করা সম্ভব হয়নি।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন