মঙ্গলবার-১৮ই ফেব্রুয়ারি, ২০২০ ইং-৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০৮, English Version
পার্বতীপুরে ১ মার্চ জাতীয় বীমা দিবস পালন করবে সন্ধানী লাইফ ইনস্যুরেন্স সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকবে অসহায় মানুষের কল্যাণে কাজ করার অঙ্গিকার করলেন এ্যাড. স্মৃতি বিরামপুর পৌরসভার তিন কোটি ১১ লক্ষ টাকা ব্যায়ে মার্কেট নির্মাণে অনিয়মের অভিযোগ॥ ঐতিহ্যবাহী দেওয়ানজীদিঘী পুকুরের দাবীতে মানববন্ধন ও পোনা মাছ অবমুক্তকরণ॥ জলঢাকায় শাহজাহান খাঁনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ বরিশালে র‌্যাবের অভিযানে ৮ মাদক ব্যবসায়ী আটক

নতুন চেহারায় শাকিব

প্রকাশ: রবিবার, ৯ ফেব্রুয়ারি, ২০২০ , ১:০২ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক : শাকিব খান ও শবনম বুবলী অভিনীত নতুন ছবি ‘বীর’-এর ট্রেলার প্রকাশ পেয়েছে। শনিবার রাতে শাকিব খানের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ট্রেলার প্রকাশ করা হয়।

প্রায় তিন মিনিটের এই ট্রেলার জুড়ে রাজনীতি ও অ্যাকশন উঠে এসেছে। ছবিতে শাকিবের ভিন্ন লুক ও রাজনৈতিক সংলাপ সবার নজর কেড়েছে শাকিব ভক্তদের।পাশাপাশি প্রশংসায় ভাসছে কমেন্ট বক্সে। ‘বীর’ নামের ছবিটি পরিচালনা করেছেন কিংবদন্তি চিত্রপরিচালক কাজী হায়াৎ। এটি তার ক্যারিয়ারের পরিচালিত ৫০তম চলচ্চিত্র। শাকিব-কাজী হায়াৎ জুটির এটি প্রথম সিনেমা।

‘বীর’ ছবিতে শাকিব খান-শবনম বুবলী ছাড়াও মিশা সওদাগর, নাদিম, জাদু আজাদ,ও সাংবাদিক শাবান মাহমুদসহ অনেকে। শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস ব্যানারে নির্মিত তৃতীয় সিনেমা ‘বীর’। ছবিটির সহযোগী প্রযোজক হিসেবে আছেন মো.ইকবাল।

‘বীর’ ছবিটি আসছে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ১৪ (ফেব্রুয়ারি) শুক্রবার মুক্তি পেতে চলছে দেশের প্রায় দেড় শতাধিক প্রেক্ষাগৃহে। এর আগে গতবছর ১২ ডিসেম্বর ‘বীর’ সিনেমাতে শাকিব খানের ফাস্টলুক উন্মুক্ত করা হয়। এরপর ৬ ফেব্রুয়ারি প্রকাশ হয় প্রথম গান।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ