শনিবার-৪ঠা এপ্রিল, ২০২০ ইং-২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৩০, English Version
করোনায় চীনে মারা গেছে ৫০ হাজার মানুষ: ওয়াশিংটন পোস্ট যাত্রীবাহী লঞ্চে হচ্ছে আইসোলেশন সেন্টার করোনা প্রতিরোধে বাংলাদেশকে ১০ কোটি ডলার দিচ্ছে বিশ্বব্যাংক শ্বাস-প্রশ্বাসের মাধ্যমে ছড়াতে পারে করোনাভাইরাস করোনাভাইরাস : কাদের মাস্ক ব্যবহার করতে হবে আর কাদের নয় চাঁপাইনবাবগঞ্জে গরীব দুঃখি মানুষের মাঝে আর্থিক সহায়তা করলেন এমপি জেসী করোনা মোকাবেলায় কাল কর্মপরিকল্পনা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী

বিএনপির মুখে ন্যায়নীতির কথা জনগণ প্রত্যাশা করে না : হানিফ

প্রকাশ: বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২০ , ৪:৫৯ অপরাহ্ণ , বিভাগ : রাজনীতি,

এমএন২৪.কম ডেস্ক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপির একটি জনধিকৃত দল, তাদের সৃষ্টিই অবৈধ পন্থায়। এ দলের নেতাকর্মীদের মুখে ন্যায়নীতির কথা জনগণ প্রত্যাশা করে না। আজ বৃহস্পতিবার সকালে কুষ্টিয়ায় নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সিটি কর্পোরেশনের নির্বাচন বিষয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের একটি মন্তব্য সম্পর্কে জানতে চাইলে হানিফ বলেন, ‘বিএনপি যতদিন ক্ষমতায় ছিল, ততদিনই তারা অনৈতিক কর্মকান্ড চালিয়েছে। ২০১৪ সালের নির্বাচন বয়কট করার নামে সারাদেশের মানুষের ওপর জুলুম নির্যাতন করেছে।’ তিনি বলেন, বিএনপির মতো জনধিকৃত দল যখন নির্বাচন বা নৈতিকতার কথা বলে তখন জনগণের কাছে তা হাস্যরসাত্মক ছাড়া আর কিছুই মনে হয় না। বিএনপিসহ কিছু রাজনৈতিক দল মুজিব বর্ষ পালন করছে না সাংবাদিকদের এমন এক প্রশ্নের জবাবে হানিফ বলেন, মুজিব বর্ষ নিয়ে যারা বিতর্কিত কথা বলে বা এড়িয়ে চলার চেষ্টা করছে তাদের জাতি চেনে। যারা এই মুজিব বর্ষের বিরুদ্ধে কথা বলে তারা মুক্তিযুদ্ধের চেতনা ও স্বাধীনতায় বিশ্বাস করে না। এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হকসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ