সোমবার-৩০শে মার্চ, ২০২০ ইং-১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:১৬, English Version
উমাদিনী ত্রিপুরার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ডোমার পৌর শহরে চলছে জীবাণু নাশক ছিটানো কার্যক্রম। লালপুরে দুস্থদের মাঝে নিজ উদ্যোগে খাবার সামগ্রী বিতরণ পার্বতীপুরে করোনা ঠেকাতে আদা, লং, কালিজিরার চা খাওয়ার গুজব! চাঁপাইনবাবগঞ্জে খেটে খাওয়া গরীব দুঃখি মানুষের মাঝে চাল বিতরণ শুরু ‘করোনা চিকিৎসায় ২৫০ ভেন্টিলেটর প্রস্তুত’ সংবাদপত্র সংক্রান্ত সকল ধরনের কাজ পরিচালনায় কোনো বাধা নেই

এসএসসি ও সমমানের পরীক্ষায় ২ শিক্ষকসহ গাইবান্ধায় ৯ জন বহিস্কার

 

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ চলমান এসএসসি ও সমমানের পরীক্ষায় অসদউপায় অবলম্বনের দায়ে গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলায় ২ শিক্ষকসহ ৯ জনকে বহিষ্কার করা হয়েছে।

আজ ৬ ফেব্রয়ারী বৃহস্পতিবার ইংরেজি প্রথমপত্র পরীক্ষা চলাকালীন কালে অসদউপায়ে সহায়তা করার অপরাধে বুড়াইল স্কুল এন্ড কলেজ কেন্দ্র হতে গলাকাটি দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের বাংলা বিষয়ের শিক্ষক সাহানারা পারভীন ও কম্পিউটার প্রদর্শক সোহেল রানা নামে ২ জন শিক্ষককে বহিষ্কার করা হয়। এছাড়া পরীায় অসদউপায় অবলম্বনের দায়ে বুড়াইল স্কুল এন্ড কলেজ কেন্দ্র হতে ৪ জন শিক্ষার্থী ও ছালুয়া ফজলে রাব্বী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র হতে ৩ জন শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়।

এখবর নিশ্চিত করে গাইবান্ধা জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. এনায়েত হোসেন জানান, জেলায় ১শ’ ৪টি কেন্দ্রে মোট ২৩ হাজার ৫৮৭ এসএসসি পরীক্ষার্থী, এসএসসি ভোকেশনাল ২ হাজার ৭৩৫ জন, দাখিল ভোকেশনাল ৩৮৫ জন ও দাখিল পরীক্ষায় ৪ হাজার ৫৭৩ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ