মঙ্গলবার-৭ই এপ্রিল, ২০২০ ইং-২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৩০, English Version
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্স শুরু প্রাথমিকসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান ছুটি ৩০ মে পর্যন্ত! খানসামায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে ব্র্যাক নিউইয়র্কে করোনাভাইরাসে নিভে গেল গৃহবধূ নিশাত’র প্রাণ সিংড়া প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের উদ্যোগে আগুনের হাত থেকে বেচে গেল কয়েক টি পরিবার করোনাভাইরাসে মৃত ব্যক্তিকে নির্ভয়ে দাফন-কাফন করুন করোনাভাইরাস মোকাবিলার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বিদ্যুৎ ও জ্বালানি বিভাগের ১৬ কোটি টাকা অনুদান

শ্রীমঙ্গলে আজও বয়ছে মাঝারি শৈত্যপ্রবাহ

প্রকাশ: মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারি, ২০২০ , ২:৪৬ অপরাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

এমএন২৪.কম ডেস্ক :  টানা দু’দিন ধরে দেশের চা শিল্প এলাকা শ্রীমঙ্গলে দেশের সর্বনিম্ন তাপমাত্রা বিরাজ করছে। আজ মঙ্গলবার শ্রীমঙ্গল আবহাওয়া অফিস এখানে দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করেছে ৬.৫ ডিগ্রি সেলসিয়াস।  গতকাল সোমবার শ্রীমঙ্গলে দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড হয়েছিল ৬.৬ ডিগ্রি সেলসিয়াস।

শ্রীমঙ্গল আবহাওয়া পর্যবেক্ষণ কেন্দ্রের আবহাওয়া সহকারী জাহেদুল ইসলাম মাসুম এসব তথ্য জানিয়ে বলেন, দু’দিন ধরে শ্রীমঙ্গলের ওপর দিয়ে মাঝারি শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। শ্রীমঙ্গলে তাপমাত্রা ৬ ডিগ্রিতে নেমে এলেও সকালে সূর্য উঠে যাওয়ায় তাপমাত্রা বেড়ে দিনের বেলায় কিছুটা গরম অনুভূত হলেও সন্ধ্যা নামার সাথে সাথে শীত বাড়তে থাকে। রাতে শীতের তীব্রতা থাকে বেশি। বিশেষ করে গ্রামাঞ্চলে এবং চা-বাগানগুলোতে শীতের তীব্রতা বেশি অনুভূত হচ্ছে।
এদিকে শ্রীমঙ্গল স্বাস্হ্য কমপ্লেক্সের ডা. কাজি ফারজানা হক জানান, ঠাণ্ডাজনিত কারণে সর্দি, কাশিতে অনেকেই আক্রান্ত হচ্ছেন। হাপাঁনি ও শ্বাসকষ্ট রোগীও কিছু কিছু আসছেন হাসপাতালে।অনেক শিশু ডায়রিয়াও আক্রান্ত হচ্ছে বলে জানান তিনি। এদিকে উপজেলার বিভিন্ন স্থানে চা শ্রমিকসহ শীতার্ত মানুষের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ অব্যাহত রেখেছেন সরকারি ও বেসরকারি সংস্থাগুলো। বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনও শীতবস্ত্র বিতরণ করছে।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ