বুধবার-৮ই এপ্রিল, ২০২০ ইং-২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৪২, English Version
ঠাকুরগাঁওয়ে অসহায় মানুষদের পাশে যুবলীগ নেতা আপেল প্রাথমিকসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে ঈদ পর্যন্ত ঠাকুরগাঁওয়ে ঠেঙ্গামারা এনজিওর কিস্তি আদায়, ম্যানেজারসহ আটক ১৫ রাজারহাটে করোনা সন্দেহে তিন জনের নমূনা পরীক্ষাগারে প্রেরণ টেস্ট বাড়ানোর জোর তাগিদ স্বাস্থ্যমন্ত্রীর ফকিরহাটে অজ্ঞাত বৃদ্ধের মৃতদেহ উদ্ধার লালমনিরহাট এসিল্যান্ড অফিসের সহকারী কর্তৃক স্বামী ও স্ত্রীকে মারপিটসহ শ্লীলতাহানীর অভিযোগ

উইন্ডিজের শক্তিশালী দল ঘোষণা; বাদ দুই তারকা

প্রকাশ: মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারি, ২০২০ , ১০:৫৪ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

এমএন২৪.কম ডেস্ক :  চলতি মাসেই শ্রীলঙ্কা সফর করবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। সফরে তিনটি ওয়ানডে ও দুইটি টি-টুয়েন্টি খেলবে ক্যারিবীয়রা। আসন্ন এই সফরের জন্য সোমবার (৩ ফেব্রুয়ারি) ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা ঘোষণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই)। ফিটনেস সমস্যার কারণে ঘোষিত এই স্কোয়াডে জায়গা হয়নি শিমরন হেটমায়ার ও এভিন লুইসের। এ দিকে লঙ্কা সফরে দলে ফিরেছেন ড্যারেন ব্রাভো। তার সঙ্গে ফিরেছেন অলরাউন্ডার রভমেন পাওয়েল ও স্পিন বোলিং অলরাউন্ডার ফাবিয়ান অ্যালেন।

আগামী শনিবার (৮ ফেব্রুয়ারি) শ্রীলঙ্কার উদ্দেশে উড়াল দেবে ক্যারিবিয়ানরা। ১৭ ও ২০ ফেব্রুয়ারি দুটি ওয়ার্ম-আপ ম্যাচ খেলবে তারা। এরপর ২২ ফেব্রুয়ারি ওয়ানডে ম্যাচ দিয়ে শুরু হবে মূল সিরিজের লড়াই।

ওয়েস্ট ইন্ডিজের ১৫ সদস্যের স্কোয়াড : কাইরন পোলার্ড (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, সুনীল আমব্রিস, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, শেল্ডন কটরেল, জেসন হোল্ডার, শাই হোপ, আলজারি জোসেফ, ব্রান্ডন কিং, কিমো পল, নিকোলাস পুরান, রভমেন পাওয়েল, রোমারিও শেফার্ড ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ