সোমবার-১৮ই নভেম্বর, ২০১৯ ইং-৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:১৭, English Version
সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির নীতিমালা প্রকাশ মিয়ানমারের পেঁয়াজ টিসিবিতে বিক্রি শুরু, কেজি ৪৫ টাকা লালপুরে নিজের পাওয়ার ট্রলির চাপায় চালক নিহত! আরামকোর দাম দেড় লক্ষ কোটি ডলার ছাড়িয়ে প্রধানমন্ত্রীর গ্রান্ড দুবাই এয়ারশো ২০১৯-এ যোগদান পার্বতীপুরে গ্রামীণ অবকাঠামোর উন্নয়নে ৫৬ প্রকল্পের কাজ শুরু ৩ হাজার ২ জন অতিদরিদ্র নারী-পুরুষের কর্মসংস্থান চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার শিবগঞ্জ আদর্শ হাসপাতালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডা: মাহাফুজ জামান এমবিবিএস এমডি

৩৭তম বিসিএস লিখিত পরীক্ষা শুরু ১২ ফেব্রুয়ারি

প্রকাশ: মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০১৬ , ৪:০৯ অপরাহ্ণ , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ24.কম ডেস্ক: ৩৭তম file-1বিসিএসের লিখিত পরীক্ষা ২০১৭ সালের ১২ ফেব্রুয়ারি থেকে শুরু হবে। ঢাকা, চট্টগ্রাম, বরিশাল, সিলেট, খুলনা, রংপুর ও রাজশাহীতে একযোগে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে। ঢাকা, রাজশাহী, চট্টগ্রাম, খুলনা, বরিশাল, সিলেট ও রংপুর কেন্দ্রে এই লিখিত পরীক্ষা নেওয়া হবে।

আজ মঙ্গলবার বাংলাদেশ সরকারি কর্মকমিশনের পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ.ই.ম নেছার উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়। পরীক্ষার বিস্তারিত সূচি এবং আসন বিন‌্যাস পরে প্রকাশ করা হবে বলে জানিয়েছে কমিশন।

প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা হিসেবে এক হাজার ২২৬ জনকে নিয়োগ দিতে গত ২৯ ফেব্রুয়ারি ৩৭তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করে পিএসসি। গত ৩০ সেপ্টেম্বর প্রিলিমিনারি পরীক্ষায় ২ লাখ ৪৩ হাজার ৪৭৬ জন প্রার্থী অংশ নেয়।

গত ১ নভেম্বর ৩৭তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করা হয়। এতে ৮ হাজার ৫২৩ জন লিখিত পরীক্ষার জন্য উত্তীর্ণ হন।

উল্লেখ্য, গত ২৯ ফেব্রুয়ারি এ বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করে পিএসসি। এ বিসিএসের মাধ্যমে বিভিন্ন ক্যাডারে এক হাজার ২২৬ জনকে নিয়োগ দেওয়া হবে। ৩৭তম বিসিএসের মাধ্যমে নিয়োগ পেতে প্রার্থীরা ৩১ মার্চ থেকে ২ মে পর্যন্ত আবেদন করেন।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ