শনিবার-৪ঠা এপ্রিল, ২০২০ ইং-২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৪৮, English Version
নশিপুর ঘোষ পাড়া ওয়ার্ডের করোনা ভাইরাস প্রতিরোধে গ্রাম পুলিশের সচেতনা অভিযান শিবগঞ্জ তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ঠাকুরগাঁওয়ে সিগারেটের প্যাকেট খুলেই মিলল টিস্যু, প্রতারকের কারাদণ্ড রাজারহাটে ১জনের ৫০হাজার টাকা জরিমানা ফুলবাড়ীতে ডেকোরেটর শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ ॥ গোদাগাড়ীতে গলায় ফাঁস দিয়ে এক নারীর আত্মহত্যা ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক করোনাভাইরাসে আক্রান্ত

সেনবাগে দুই গৃহধূর লাশ উদ্ধার

প্রকাশ: শনিবার, ১ ফেব্রুয়ারি, ২০২০ , ১১:২৭ পূর্বাহ্ণ , বিভাগ : চট্রগ্রাম,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক : নোয়াখালীর সেনবাগ উপজেলার অজুনতলা ইউনিয়নের নাজিরনগর ও  ছাতারপাইয়া ইউনিয়নের গাবতলী গ্রাম থেকে দুই গৃহবধূর লাশ উদ্ধার করেছে সেনবাগ থানা পুলিশ।  এদের মধ্যে একজন হচ্ছে নাজিরনগর ভূঁইয়া বাড়ি আকলিমা আক্তার সুবর্না ও অপরজন হচ্ছে ছাতারপাইয়া ইউপির গাবতলী জুগি বাড়ির পারুল আক্তার।

গতকাল শুক্রবার রাতে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালীর জেনারেল হাসপাতালের মগে প্রেরণ করা হয়। স্থানীয়রা জানায়, গতকাল শুক্রবার দুপুর এক সন্তানের জননী আকলিমা আক্তারের রহস্যজনক মৃত্যু হয়। ওই ঘটনার পর থেকে শ^শুর বাড়ির লোকজন পালাতক রয়েছে।  শ^শুর বাড়ির লোকজনের দাবি সুবর্না বিষপানে আত্মহত্যা করেছে। তবে, নিহত সুবনার পিতার দাবি তার মেয়েকে পিটিয়ে হত্যা করে মুখে বিষ দিয়ে হত্যা করে। সে আত্মহত্যা করেছে বলে প্রচার চালায়।
নিহত সুবর্নার পিতার বাড়ি একই উপজেলার শায়েস্তানগর গ্রামে। সে ওই গ্রামের বজু মিয়ার বাড়ির দুলালের মেয়ে। সুবর্নার উম্মে সালমা রাইসা নামের ২ বছরের একটি মেয়ে রয়েছে। অপরদিকে একই সময় ছাতারপাইয়া ইউপির গাবতলী গ্রামের জুগি বাড়িতে গৃহবধূ পারুল আক্তারের রহস্যজনক মৃত্যু হয়ে। তার পিতার বাড়ি কোম্পানীগঞ্জ উপজেলার চরকা কড়া গ্রামে। সেওই গ্রামের মুন্সি বাড়ির দেলোয়ার হোসেনের মেয়ে। ৫ বছর আগে তাদের বিয়ে হয়ে।  সেনবাগ থানার ওসি দায়িত্বে থাকা (ভারপ্রাপ্ত) ওসি মো. আলমগীর হোসেন লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় আলাদা দুটি মামলা দায়ের করা হয়েছে ।

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ