বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

পার্বতীপুরে ৩২টি এতিমখানায় অনুদানের চেক বিতরণ

পার্বতীপুরে ৩২টি এতিমখানায় অনুদানের চেক বিতরণ

সোহেল সানী : দিনাজপুরের পার্বতীপুর উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা অধিদপ্তরের যৌথ উদ্যোগে আজ মঙ্গলবার (২৮মার্চ) উপজেলার ৩২টি এতিমখানা ৯৪ লাখ ৪৪ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত চেক বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা দায়িত্বে থাকা উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহমাদুল হাসান। উপজেলা সমাজসেবা কর্মকর্তা তাপস রায়ের সঞ্চালনায় আয়োজিত চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক গণশিক্ষা মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা অ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাফিজুল ইসলাম প্রামানিক ও উপজেলা ভাইসচেয়ারম্যান আমিরুল মোমিনীন ও রুকশানা বারী রুকু। এছাড়াও ৩২টি এতিমখানার সভাপতি ও সাধারন সম্পাদক উপস্থিত ছিলেন।
পার্বতীপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা তাপস রায় বলেন, সমাজসেবা অধিদপ্তর উপজেলার ক্যাপিটেশন গ্রান্টপ্রাপ্ত এতিমখানায় ২০২২-২৩ অর্থবছরের প্রথম কিস্তি (জুলাই’২২ থেকে ডিসেম্বর’২২) পর্যন্ত ছয় মাসের এতিম নিবাসীদের খাদ্যদ্রব্য বরাদ্দ খাতের ৯৪ লাখ ৪৪ হাজার টাকার চেক ৩২টি বিতরণ করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন