শনিবার-২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৪৯, English Version
ঘুমানোর আগে দুধ খেলে কী উপকার পাবেন তওবা করে ইসলাম গ্রহণ করলেন ২১ কাদিয়ানি (ভিডিও) মুজিববর্ষে ৪০ হাজার তরুণকে প্রশিক্ষণ দেয়া হবে: পলক পাপিয়া-সম্রাটদের সাম্রাজ্য এবং নানা প্রশ্ন পাপিয়ার মোবাইল কললিস্টে ১১ এমপির নাম ২০৪৬ অফিসার নেবে ৯ ব্যাংক চাঁপাইনবাবগঞ্জে মাদক সেবন করার অপরাধে -১৩জন মাদক সেবনকারী গ্রেপ্তার

ডিমলায় ২৪ দিনের শিশু সন্তানকে রেখে মা পলাতক

প্রকাশ: বুধবার, ২৯ জানুয়ারি, ২০২০ , ২:৪৮ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,
ডিমলায় ২৪ দিনের শিশু সন্তানকে রেখে মা পলাতক
ডিমলায় ২৪ দিনের শিশু সন্তানকে রেখে মা পলাতক
ডিমলায় ২৪ দিনের শিশু সন্তানকে রেখে মা পলাতক

এমএন২৪.কম ডেস্ক :  নীলফামারী জেলার ডিমলা উপজেলার ২নং বালাপাড়া ইউনিয়নের উত্তর সুন্দর খাতা মৌজার মজিবর রহমানের একমাত্র পুত্র হাবিবুর রহমানের স্ত্রী মোছা. ফরিদা বেগম  প্রথম পুত্র সন্তানকে একা ঘরে বিছানায় রেখে শ্বশুর বাড়ি হইতে গত ২৬ জানুয়ারি সন্ধ্যায় পালিয়ে যায়। শিশুটির বয়স মাত্র ২৪ দিন।  জানা যায়, শিশুটির পিতা ঢাকায় কাজ করতে যাওয়ায় শিশুটির দাদা-দাদিসহ পাড়া প্রতিবেশী শিশুটির মা ফরিদা বেগমকে খোজাখুজির পর ফরিদা বেগমের সন্ধান পাইলে শিশুটিসহ আরো প্রতিবেশী লোকজন শিশুটিকে নিয়ে মায়ের কাছে গেলে শিশুটির মা ফরিদা বেগম ২৪ দিনের শিশু ছেলেকে কোলে নিতে এবং বুকের দুধ খাওয়াতে অস্বীকৃতি জানায়।

শিশুটি মায়ের বুকের দুধের জন্য ছটপট করতে থাকলে শিশুটির দাদা-দাদি ফরিদা বেগমকে অনুরোধ করলেও ফরিদা বেগমসহ তার মা আবেয়া বেগম ও ভাই মো. আবিউল ইসলাম শিশুটির দাদা-দাদিকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে বাড়ী হতে বের করিয়া দেয়। শিশুটির দাদা-দাদি নিরুপায় হইয়া বাড়ি ফেতর আসিয়া শিশুটির কান্না সইতে না পেরে ডিমলা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।  ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হইবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ