শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৪৩
অভিযোগ নামক রোগ বিএনপিকে পেয়ে বসেছে : ওবায়দুল কাদের শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী আজ পার্বতীপুরে ইউনিয়ন উপ-নির্বাচনের ফলাফল বাতিলের দাবীতে গ্রামবাসীর প্রতিবাদ সমাবেশ বিক্ষোভ। জলঢাকায় প্রাথমিক শিক্ষকদের অংশগ্রহনে আন্তঃক্লাস্টার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন দাম বাড়াতে পচানো হচ্ছে হাজার হাজার বস্তা পেঁয়াজ! অধিকার ও নিরাপত্তা নিশ্চিত করেই রোহিঙ্গাদের ফেরত পাঠানো হবে — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বরিশালে বজ্রপাতে নারীর মৃত্যু

দিনাজপুরে অভিবাসন দিবস পালিত

প্রকাশ: রবিবার, ১৮ ডিসেম্বর, ২০১৬ , ১১:৩০ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

download-1দিনাজপুর  প্রতিনিধি ॥ “উন্নয়নের মহাসড়কে, অভিবাসীরা সবার আগে” এ প্রতিপাদ্যকে সামনে রেখে রোববার দিনাজপুরে পালিত হলো আন্তর্জাতিক অভিবাসন দিবস।
আন্তর্জাতিক অভিবাসন দিবস উপলক্ষে রোববার সকাল ১০টায় দিনাজপুর জেলা প্রশাসন এবং জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের যৌথ আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান সড়কসমূহ প্রদক্ষিণ করে।
স্থানীয় শিশু একাডেমী মিলনায়তনে জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক মো. মুশফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট গোলাম রাব্বী, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মো. মাসুদ রানা, ইসলামী ব্যাংকের ভিপি মো. শাহজাহান, অগ্রণী ব্যাংকের ম্যানেজার মো. দেলোয়ার হোসেন শাহ, মার্কেন্টোইল ব্যাংকের ম্যানেজার মো. মামুনুর রশিদ, ইসলামী ব্যাংকের বৈদেশিক বানিজ্য শাখার ইনচার্জ মো. নুরুল ইসলাম এবং রেমিটেন্স গ্রাহক মো. মাহমুদা বেগম।
অনুষ্ঠানে দিনাজপুরের সর্বোচ্চ রেমিটেন্স প্রদানকারী ১০জন গ্রাহককে সম্মাননা ক্রেস্ট, একজন শিক্ষার্থীর মাঝে শিা বৃত্তির চেক ও শিশুদের জন্য বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার প্রদান করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ