বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

নবীগঞ্জে মুখোমুখি সংঘর্ষ : আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে মুখোমুখি সংঘর্ষ : আহত অর্ধশতাধিক

 

সিলেট সংবাদদাতা ঃ

নবীগঞ্জে দুইটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ অর্ধশতাধিক যাত্রী আহত হয়েছেন। রবিবার সন্ধ্যা ৭টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার সদরঘাট নতুন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতদের মধ্যে দুইচালকসহ ১০ জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

স্থানীয়রা জানান- সিলেট থেকে ঢাকাগামী সাগরিকা পরিবহনের একটি যাত্রীবাহী বাস নতুন বাজার এলাকায় পৌঁছামাত্রই বিপরীত দিক থেকে আসা শাম্মী ট্রান্সপোর্ট পরিবহনের বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের চালকসহ অর্ধশতাধিক যাত্রী আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে। আহতদের মধ্যে দুই বাস চালকসহ ১০ জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

এ প্রসঙ্গে শেরপুর হাইওয়ে থানার (ওসি) পরীমল চন্দ্র দেব বলেন- আজকে রৌদ্রজ্বল হওয়ায় সড়ক প্রচন্ড গরমে বিটুমিন গলে যাওয়ায় ও সন্ধ্যায় বৃষ্টি হওয়ায় সড়ক পিচ্ছিল হয়ে যায়। ফলে সন্ধ্যার পর দুটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে ও যান চলাচল স্বাভাবিক করে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন