মঙ্গলবার-৭ই এপ্রিল, ২০২০ ইং-২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৩১, English Version
ঠাকুরগাঁওয়ে অসহায় মানুষদের পাশে যুবলীগ নেতা আপেল প্রাথমিকসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে ঈদ পর্যন্ত ঠাকুরগাঁওয়ে ঠেঙ্গামারা এনজিওর কিস্তি আদায়, ম্যানেজারসহ আটক ১৫ রাজারহাটে করোনা সন্দেহে তিন জনের নমূনা পরীক্ষাগারে প্রেরণ টেস্ট বাড়ানোর জোর তাগিদ স্বাস্থ্যমন্ত্রীর ফকিরহাটে অজ্ঞাত বৃদ্ধের মৃতদেহ উদ্ধার লালমনিরহাট এসিল্যান্ড অফিসের সহকারী কর্তৃক স্বামী ও স্ত্রীকে মারপিটসহ শ্লীলতাহানীর অভিযোগ

মুক্তিযোদ্ধাদের নামে হবে সব রাস্তাঘাট

প্রকাশ: শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০ , ৯:২৯ অপরাহ্ণ , বিভাগ : মুক্তিযুদ্ধ,

এমএন২৪.কম ডেস্ক : মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, মুক্তিযোদ্ধাদের পরিচয়পত্র দেয়া হবে। সব রাস্তাঘাট মুক্তিযোদ্ধাদের নামে নামকরণ করা হবে।

শনিবার (২৫ জানুয়ারি) দুপুরে মৌলভীবাজার জেলার ৪টি উপজেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে উদ্বোধন শেষে সাইফুর রহমান অডিটরিয়ামে মুক্তিযোদ্ধা সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জেলা ও উপজেলা পর্যায়ে মুক্তিযোদ্ধাদের বিনামূল্যে চিকিৎসার জন্য আমরা স্বাস্থ্য মন্ত্রণালয়ে অগ্রিম টাকা দিয়েছি। কিন্তু এরপরও আমাদের কাছে অভিযোগ আছে জেলা ও উপজেলা পর্যায়ে সরকারি হাসপাতালে মুক্তিযোদ্ধাদের চিকিৎসায় অবহেলা করা হচ্ছে। তাই আমরা এই বিষয়টি নিয়ে সতর্ক করে দিচ্ছি যেন মুক্তিযোদ্ধাদের চিকিৎসায় অবহেলা না করা হয়।

মৌলভীবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মল্লিকা দে’র সভাপতিত্বে সমাবেশে সংসদ সদস্য নেছার আহমদ, সংসদ সদস্য উপাধক্ষ্য আব্দুস শহীদ, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

মুক্তিযুদ্ধ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ