শনিবার-২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৫৪, English Version
ঘুমানোর আগে দুধ খেলে কী উপকার পাবেন তওবা করে ইসলাম গ্রহণ করলেন ২১ কাদিয়ানি (ভিডিও) মুজিববর্ষে ৪০ হাজার তরুণকে প্রশিক্ষণ দেয়া হবে: পলক পাপিয়া-সম্রাটদের সাম্রাজ্য এবং নানা প্রশ্ন পাপিয়ার মোবাইল কললিস্টে ১১ এমপির নাম ২০৪৬ অফিসার নেবে ৯ ব্যাংক চাঁপাইনবাবগঞ্জে মাদক সেবন করার অপরাধে -১৩জন মাদক সেবনকারী গ্রেপ্তার

সাদুল্যাপুরে হত্যা মামলা দায়ের হওয়ায় ৬ দিনপর কবর হতে মরদেহ উত্তোলন

প্রকাশ: শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০ , ১:৪৫ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধি ঃ গাইবান্ধা জেলার সাদুল্যাাপুর উপজেলার আলদাদপুর গ্রামের মিম আকতার (৬) জিহাদ মিয়া (৭) নামের দুই শিশুর মরদেহ দাফনের ছয়দিন পর করব থেকে উত্তোলন করেছে পুলিশ। আজ ২৪ জানুয়ারী শুক্রবার বিকেলে শিশু দুইটির মরদেহ পারিবারিক কবরস্থান থেকে ময়নাতদন্তের জন্য উত্তোলন করা হয়েছে। এদুই শিশু নিহতের ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হওয়া মরদেহ দুটি কবর হতে উত্তোলন করা হয়।

নিহত মিম আকতারের পিতা নুরুন্নবী মিয়া জানান, শনিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় মিম ও জিহাদ বাড়ি থেকে নিখোঁজ হয়। পরদিন সকালে বাড়ির পাশের একটি পুকুর থেকে শিশুদের মরদেহ উদ্ধার করা হয় এবং বিকেলের দিকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এটি কোন অপমৃত্যু নয়। কে বা কাহারা শিশু দুটিকে হত্যার পর পুকুরে মরদেহ ফেলে রেখেছে। এ বিষয়ে থানায় হত্যা মামলা করা হয়েছে।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা সাংবাদিকদের বলেন, এ ঘটনায় মঙ্গলবার রাতে নুরুন্নবী মিয়া বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। এর ফলে শুক্রবার বিকেলে ওই দুই শিশুর লাশ কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

উল্লেখ্য ,গত ১৯ জানুয়ারী সকালে বাড়ির পার্শের পুকুর হতে মিম আকতার (৬) জিহাদ মিয়া (৭) নামের দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছিল। ফরিদপুর ইউনিয়নের আলদাদপুর গ্রামের নুরুন্নবী ইসলামের মেয়ে মিম আকতার ও শিপন মিয়ার ছেলে জিহাদ মিয়া শনিবার সন্ধ্যায় নিখোঁজ হয়। খোঁজাখুঁজির এক পর্যায়ে রোববার সকালে বাড়ির পাশের একটি পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করে এলাকাবাসী।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ