মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৩৯, English Version
জলঢাকায় পৌর মেয়র রাবি শিক্ষার্থীদের সাথে নিয়ে হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ ১৯৭১এর বরবরতার স্বাক্ষী দেওয়ার জন্য আমগাছটি এখনো দাঁড়িয়ে! বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী গাইবান্ধায় কর্মহীন ভাসমান বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার ডোমারে ট্রলিতে করে ভিজিডি চাউল বাড়ীতে পৌছায় দিচ্ছেন চেয়ারম্যান রিমুন। জলঢাকায় পুড়ে যাওয়া অসহায় পরিবারের পাশে ‘এসো নিজে করি’ তাহিরপুরে মাটি বোঝাই হ্যান্ডট্রলি উল্টে মাদ্রাসা ছাত্র নিহত

রাজশাহীতে পৌনে ২ কোটি টাকার হেরোইনসহ কিশোর আটক

প্রকাশ: শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০ , ১১:৫৯ পূর্বাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক :  রাজশাহীর গোদাগাড়ীতে অভিযান চালিয়ে এক কোটি ৮০ লাখ টাকা মূল্যমানের ১ কেজি ৮০০ গ্রাম হেরোইনসহ মাদক কারবারি সন্দেহে এক কিশোরকে আটক করেছে র‍্যাব। শুক্রবার (২৪ জানুয়ারি) রাত ৮টায় গোদাগাড়ী উপজেলার ঠাঁকুর যৌবন গ্রামের আলীনগর এলাকা থেকে তাকে আটক করা হয়। মাদকসহ আটক ১৬ বছর বয়সী কিশোর মোস্তাকিন রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার আদর্শ গ্রামের দুরুল হোদার ছেলে।

র‍্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার এসএম জামিল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মাদক বিক্রির জন্য অবস্থানের গোপন সংবাদ পেয়ে অভিযানটি চালানো হয়েছে। তখন ১ কেজি ৮০০ গ্রাম হেরোইনসহ কিশোর মোস্তাকিমকে আটক করা হয়। র‍্যাবের এ কর্মকর্তা আরও জানান, মোস্তাকিম দীর্ঘদিন যাবত রাজশাহী জেলার গোদাগাড়ী থানা এবং চাঁপাইনবাবগঞ্জ জেলায় মাদকের কারবার পরিচালনা করছিল। এ ঘটনায় গোদাগাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ