মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৫০, English Version
জলঢাকায় পৌর মেয়র রাবি শিক্ষার্থীদের সাথে নিয়ে হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ ১৯৭১এর বরবরতার স্বাক্ষী দেওয়ার জন্য আমগাছটি এখনো দাঁড়িয়ে! বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী গাইবান্ধায় কর্মহীন ভাসমান বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার ডোমারে ট্রলিতে করে ভিজিডি চাউল বাড়ীতে পৌছায় দিচ্ছেন চেয়ারম্যান রিমুন। জলঢাকায় পুড়ে যাওয়া অসহায় পরিবারের পাশে ‘এসো নিজে করি’ তাহিরপুরে মাটি বোঝাই হ্যান্ডট্রলি উল্টে মাদ্রাসা ছাত্র নিহত

গোদাগারীতে সমবায় সমিতির বার্ষিক সভা অনুষ্ঠিত

প্রকাশ: বুধবার, ২২ জানুয়ারি, ২০২০ , ২:৩৩ অপরাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক :  রাজশাহীর গোদাগারী উপজেলার কেন্দ্রীয় সমবায় সমিতি লি. এর ৩৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।  গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১০টার সময় পল্লী উন্নয়ন বোর্ড হলরুমে উপজেলা কৃষক সমবায় সমিতির চেয়ারম্যান আব্দুল মালেকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা রাশেদুজ্জামান, সমবায় কর্মকর্তা নার্গিস আকতার, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক গোলাম কাউসার মাসুম প্রমূখ।  সভাটি পরিচালনা করেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা রাইসুল ইসলাম।  প্রধান অতিথি বক্তব্যে বলেন, একটি সমাজ পরিবর্তনের জন্য সমবায়ের বিকল্প নেই। আগে আমাদের সমবায় বুঝতে হবে। বর্তমান সরকার সমবায়দের জন্য অনেক সুযোগ সুবিধা করে দিয়েছে। জাতির জনক সাধারণ মানুষের কথা চিন্তা করে সমবায় সমিতি করেছেন। সমবায়ের পক্ষ থেকে আপনার বিভিন্ন ধরনের উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়ন করেন। তাহলে কেন্দ্রীয় সমবায় সমিতি অনেক এগিয়ে যাবে। আসুন আমরা দেশটাকে গড়ি ও সমবায় করি।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ