শনিবার-২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:৩২, English Version
ঘুমানোর আগে দুধ খেলে কী উপকার পাবেন তওবা করে ইসলাম গ্রহণ করলেন ২১ কাদিয়ানি (ভিডিও) মুজিববর্ষে ৪০ হাজার তরুণকে প্রশিক্ষণ দেয়া হবে: পলক পাপিয়া-সম্রাটদের সাম্রাজ্য এবং নানা প্রশ্ন পাপিয়ার মোবাইল কললিস্টে ১১ এমপির নাম ২০৪৬ অফিসার নেবে ৯ ব্যাংক চাঁপাইনবাবগঞ্জে মাদক সেবন করার অপরাধে -১৩জন মাদক সেবনকারী গ্রেপ্তার

পার্বতীপুরে জোড়া হত্যাকান্ড মামলার পলাতক আসামী গ্রেফতার

প্রকাশ: মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০ , ১০:৩৯ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক : পার্বতীপুরে রেলওয়ে সুইপার কলোনীর জোড়া হত্যাকান্ড মামলার সাজা প্রাপ্ত আসামী দূর্গয়া ওরফে দূরগয়া (৪৫)কে গ্রেফতার করেছে রেলওয়ে থানা পুলিশ।

পার্বতীপুর রেলওয়ে থানা সূত্রে জানা যায়, গত ৬ জুলাই’২০০০ বৃহস্পতিবার দিবাগত রাতে পার্বতীপুর বাবুপাড়া সুইপার কলোনীর রাজকুমার বাঁশফোড় এর পুত্র রাজন(১৯) ও জগদীশ বাঁশফোড় পুত্র মিন্টু (২০) শহরের জিন্না মাঠের পৃর্ব ধারে নির্মম ভাবে জবাই করে হত্যা করে। পার্বতীপুরে জোড়া হত্যাকান্ডের ঘটনায়পরদিন রাজকুমার বাঁশফোড় বাদী হয়ে পার্বতীপুর রেলওয়ে থানায় ১৬ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। পার্বতীপুর রেলওয়ে থানার মামলা নম্বর ০২ তাং ০৭/০৭/২০০০। জি আর ২৮৮/২০০০ দায়রা ২২/২০০৫।
পার্বতীপুরে জোড়া হত্যাকান্ডের ঘটনায় বিজ্ঞ আদালত ৪ জুন’২০১৪ বাবলু, জুনারবি, হিরালাল, দীপলাল, সিংহাসন, বিসন্দর, লালজিত ওরফে রঞ্জিত, স্বপন ওরফে পরমচা, কানাইয়া, দুর্গয়া ওরফে দুরগয়া, দেউলা ওরফে জয়নাল ও নন্দলালকে যাবজ্জীবন কারাদন্ডে (সশ্রম) এবং ৫ হাজার টাকা জরিমনা অনাদায়ে আরো ১ বছর সশ্রম কারাদন্ড প্রদান করেন। এদের মধ্যে কয়েক জন পলাতক রয়েছে।আজ সোমবার (২০/০১/২০২০) বিকেলে পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনর্চাজ এমদাদুল হক গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার কিচক বাজার সংলগ্ন ফেনীগাঁও ফুলতান গ্রামের নিজ বাড়ী থেকে জোড়া হত্যাকান্ডের যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত আসামী দুর্গয়া ওরফে দুরগয়াকে গ্রেফতার করেছেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ