মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৩৩, English Version
জলঢাকায় পৌর মেয়র রাবি শিক্ষার্থীদের সাথে নিয়ে হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ ১৯৭১এর বরবরতার স্বাক্ষী দেওয়ার জন্য আমগাছটি এখনো দাঁড়িয়ে! বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী গাইবান্ধায় কর্মহীন ভাসমান বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার ডোমারে ট্রলিতে করে ভিজিডি চাউল বাড়ীতে পৌছায় দিচ্ছেন চেয়ারম্যান রিমুন। জলঢাকায় পুড়ে যাওয়া অসহায় পরিবারের পাশে ‘এসো নিজে করি’ তাহিরপুরে মাটি বোঝাই হ্যান্ডট্রলি উল্টে মাদ্রাসা ছাত্র নিহত

ঈশ্বরদীতে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

প্রকাশ: রবিবার, ১৯ জানুয়ারি, ২০২০ , ১০:৫৮ পূর্বাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক : ঈশ্বরদীতে প্রাইভেটকারের সাথে ধাক্কা খেয়ে মোটরসাইকেল চালক নিহত হয়েছে।  গতকাল শনিবার দুপুরে ঈশ্বরদীর ছলিমপুর ইউনিয়নের বক্তারপুর কদিমপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম রেজাউল মালিথা। তিনি সাহাপুর ইউনিয়নের দিঘা গ্রামের মতিউর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মোটরসাইকেল চালক রেজাউল দ্রুতগতিতে একটি ট্রাক ও নসিমন ওভারটেক করার সময় ঈশ্বরদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁনের প্রাইভেটকারের সামনে পড়ে যায়। এ সময় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারের দরজায় ধাক্কা দিলে চালক রেজাউল রাস্তার ওপর পড়ে যায়। হেলমেট না থাকায় রেজাউল মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। আশঙ্কাজনক অবস্থায় ভাইস চেয়ারম্যান সালাম খাঁন ও এলাকাবাসীরা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। হাসপাতালে নেয়ার পর  কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, নিহতের স্বজনদের পক্ষ হতে থানায় কোন অভিযোগ করা হয়নি।  ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন বলেন, ঘটনা মর্মান্তিক। মোটরসাইকেলটি ট্রাক ও নসিমনকে ওভারটেক করতে গেলে আমার ব্যক্তিগত প্রাইভেটকারের দরজায় এসে আচমকা ধাক্কা দেয়। প্রাইভেটকারে আমার পরিবারের সকলে ছিল। অল্পের জন্য আমরা বামে খাদে পড়ে যাওয়ার হাত থেকে আমরা অল্পের জন্য রক্ষা পেয়েছি।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ