মঙ্গলবার-১৮ই ফেব্রুয়ারি, ২০২০ ইং-৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:১৭, English Version
পার্বতীপুরে ১ মার্চ জাতীয় বীমা দিবস পালন করবে সন্ধানী লাইফ ইনস্যুরেন্স সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকবে অসহায় মানুষের কল্যাণে কাজ করার অঙ্গিকার করলেন এ্যাড. স্মৃতি বিরামপুর পৌরসভার তিন কোটি ১১ লক্ষ টাকা ব্যায়ে মার্কেট নির্মাণে অনিয়মের অভিযোগ॥ ঐতিহ্যবাহী দেওয়ানজীদিঘী পুকুরের দাবীতে মানববন্ধন ও পোনা মাছ অবমুক্তকরণ॥ জলঢাকায় শাহজাহান খাঁনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ বরিশালে র‌্যাবের অভিযানে ৮ মাদক ব্যবসায়ী আটক

পুরো পরীক্ষাই পেছাবে, নতুন সূচি রবিবার : শিক্ষামন্ত্রী

প্রকাশ: রবিবার, ১৯ জানুয়ারি, ২০২০ , ৯:২৫ পূর্বাহ্ণ , বিভাগ : শিক্ষা,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক : শুধু দুই দিনের নয়, এসএসসি ও সমমানের পুরো পরীক্ষাই পেছাবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বরিবার (১৯ জানুয়ারি) এ পরীক্ষার নতুন সূচি দেওয়া হবে বলেও জানান তিনি। শনিবার (১৮ জানুয়ারি) রাত আটটার দিকে পরীক্ষা পেছানোর ঘোষণা দেয় শিক্ষা মন্ত্রণালয়। রাত নয়টার দিকে মন্ত্রী তার বাসভবনে জরুরি সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সঙ্গে এ বিষয়ে কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি নির্বাচন পেছানোর জন্য এসএসসি ও সমমান পরীক্ষা পিছিয়েছে। দীপু মনি বলেন, শুধু দুই দিনের পরীক্ষা নয়, পুরো পরীক্ষাই পেছাবে। রবিবার শিক্ষা মন্ত্রণালয় থেকে পরীক্ষার নতুন সূচি প্রকাশ হবে। এর আগে সরস্বতী পূজার কারণে ঢাকার দুই সিটির নির্বাচনে ভোটগ্রহণের তারিখ পেছায় নির্বাচন কমিশন (ইসি)। ৩০ জানুয়ারির পরিবর্তে ১ ফেব্রুয়ারি ভোটগ্রহণ করা হবে। এ বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা বলেন, সিটি নির্বাচন পেছানোর বিষয়ে শিক্ষা মন্ত্রণালয়ের সঙ্গে কথা হয়েছে। শিক্ষা মন্ত্রণালয় এসএসসি ও সমমানের পরীক্ষার সূচি পরিবর্তন করেছে। সেই আলোকে নির্বাচন পেছানো হয়েছে।

আপনার মতামত লিখুন

শিক্ষা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ