বুধবার-৮ই এপ্রিল, ২০২০ ইং-২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৪৫, English Version
ঠাকুরগাঁওয়ে অসহায় মানুষদের পাশে যুবলীগ নেতা আপেল প্রাথমিকসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে ঈদ পর্যন্ত ঠাকুরগাঁওয়ে ঠেঙ্গামারা এনজিওর কিস্তি আদায়, ম্যানেজারসহ আটক ১৫ রাজারহাটে করোনা সন্দেহে তিন জনের নমূনা পরীক্ষাগারে প্রেরণ টেস্ট বাড়ানোর জোর তাগিদ স্বাস্থ্যমন্ত্রীর ফকিরহাটে অজ্ঞাত বৃদ্ধের মৃতদেহ উদ্ধার লালমনিরহাট এসিল্যান্ড অফিসের সহকারী কর্তৃক স্বামী ও স্ত্রীকে মারপিটসহ শ্লীলতাহানীর অভিযোগ

উন্নত বাংলাদেশের উন্নত রাজধানী গড়ার প্রত্যয় তাপসের

প্রকাশ: শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০ , ৩:৫৬ অপরাহ্ণ , বিভাগ : রাজনীতি,

এমএন২৪.কম ডেস্ক : ভিশন ২০৪১ বাস্তবায়নে উন্নত বাংলাদেশের উন্নত রাজধানী হিসেবে ঢাকাকে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন শেখ ফজলে নূর তাপস। শনিবার দুপুরে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে নবম দিনের নির্বাচনী প্রচারণা শুরু করার আগে এক পথসভায় তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগ মনোনীত ঢাকা দক্ষিণের এই মেয়রপ্রার্থী আরো বলেন, ‘নির্বাচিত হলে ঢাকাবাসীর সকল নাগরিক ও মৌলিক সেবা পৌঁছে দেয়ার চেষ্টা করব। ঐতিহ‌্যের ঢাকা, সুন্দর ঢাকা, সচল ঢাকা, সুশাসিত ঢাকা ও উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে পরিকল্পনা নিয়ে নিবেদিত প্রাণ হিসেবে কাজ করে যাব।’ ভিশন ২০৪১ বাস্তবায়নে কাজ করছে সরকার। বিষয়টি উল্লেখ করে ফজলে নূর তাপস বলেন, ‘আমাদের প্রাণের ঢাকাকে ২০৪১ সাল নাগাদ আমরা উন্নত রাজধানী হিসেবে গড়ে তুলব। যে উন্নত বাংলাদেশের স্বপ্ন আমাদের নেত্রী শেখ হাসিনা আমাদের দেখিয়েছেন, সেই উন্নত দেশের উন্নত রাজধানী হবে ঢাকা।’ এ সময় তিনি নির্বাচনী প্রচারণায় নৌকার পক্ষে ব্যাপক সাড়া পাচ্ছেন জানিয়ে বলেন, ‘আমরা যে উন্নয়নের রূপরেখা দিয়েছি আমাদের প্রাণের ঢাকা, ভালোবাসার ঢাকার জন্য, ঢাকাবাসী তা সাদরে গ্রহণ করেছে। তারা স্বতঃস্ফূর্ত সাড়া দিচ্ছে।’ পথসভায় তিনি সংশ্লিষ্ট এলাকার কাউন্সিলর প্রার্থী মাসুদ মোল্লা (ঠেলাগাড়ী মার্কা) এবং সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী নাজমা বেগমকে (গ্লাস মার্কা) তিনি পরিচয় করিয়ে দেন। নির্বাচনী প্রচারণায় তাপসের সঙ্গে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, কার্যনির্বাহী কমিটির সদস্য সানজিদা খানম, স্বেচ্ছাসেবক লীগের ঢাকা দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ